ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / ‘জোড় সংখ্যার নির্বাচনে বিজয়ী হয় নৌকা’
হাজীগঞ্জের গর্ন্ধব্যপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত বিশেষ বর্ধিতসভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন।

‘জোড় সংখ্যার নির্বাচনে বিজয়ী হয় নৌকা’

সাইফুল ইসলাম সিফাত : ২০১৮ সাল। জোড় সংখ্যা। একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনে বিজয় নিশ্চিত বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীকের। কারণ ১৯৭০সাল, ১৯৯৬ সাল, ২০১৪ সালে নৌকা প্রতীকের জয় হয়েছিল। আর বিজোড় ১৯৯১ ও ২০০১ সালে বিএনপি ক্ষমতায় আসে। জোড় সংখ্যার নির্বাচন হলেই জয়ী হয় নৌকা। এভাবে সংখ্যা তত্ত্ব দিয়ে দলীয় নেতা-কর্মীদের উজ্জেবিত করেন বিদ্যুৎ, খনিজ ও জ্বালানী মন্ত্রণালয়ের পাওয়ার সেলের মহাপরিচালক প্রকৌশলী মোহাম্মদ হোসাইন।

তিনি শুক্রবার বিকালে চাঁদপুর-৫ নির্বাচনী আসনের হাজীগঞ্জ উপজেলার ৯নং গর্ন্ধব্যপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত বর্ধিতসভার প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এই সংখ্যা তত্ত্ব তুলে ধরেন।

তিনি বলেন, ‘দেশের উন্নয়নে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে হলে চাঁদপুর-৫ আসনে দ্বিধাদ্বন্ধ ভুলে নৌকা প্রতীককে জয়ী করতে হবে। আওয়ামীলীগের পক্ষে আমরা যারা মনোনয়ন চেয়েছি, সবাই নৌকার পক্ষে আপোষহীন। এই এলাকা নৌকার ঘাঁটি হিসেবে ৩০ ডিসেম্বরের নির্বাচনে ভোটের মাধ্যমে প্রমাণ করতে চাই।’

নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘অনেক ক্ষোভ, দুঃখ আছে। সব ভুলে ৩০ ডিসেম্বর নৌকাকে জয়ী করতে হবে। তারপর ক্ষোভ-দুঃখের বিষয়াদি নিরসন করা হবে।’

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী নুরুর রহমান বেলালের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ড. মোস্তফা কামাল, সদস্য খালেদুর রহমান মিঠু, হারুনুর রশীদ মুন্সী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. হেলাল উদ্দিন মিয়াজী, সাধারণ সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিন, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন, সাধারণ সম্পাদক আবু ইউছুফ মোহন।

ইউপি প্যানেল চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ হিরার পরিচালনায় বর্ধিত সভায় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফয়েজ আহম্মেদ, ইউনিয়ন যুবলীগের আহবায়ক মুনছুর আহম্মেদ বিপ্লব ও যুবলীগ নেতা আলী আহাম্মদ প্রমুখ।

Facebook Comments

Check Also

ইভিএম’র মাধ্যমে দেশের গণতন্ত্র ধ্বংসের সম্ভাবনা : ড. রেজা কিবরিয়া

মো. মজিবুর রহমান রনি : গণফোরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া বলেছেন, নির্বাচনে ইভিএম পদ্ধতির …

vv