ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / জৈনপুর পরিবহণের পরিচালকদের সাথে ড্রাইভার স্টাফদের মতবিনিময়
জৈনপুর পরিবহন পরিচালকদের সাথে ড্রাইভার স্টাফদের মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন পরিবহণের সাবেক এমডি ও বর্তমান পরিচালক মো. মানিক তালুকদার।

জৈনপুর পরিবহণের পরিচালকদের সাথে ড্রাইভার স্টাফদের মতবিনিময়

নিজস্ব প্রতিনিধি : বাবুর হাট-ঢাকা রুটের জৈনপুর পরিবহনের ড্রাইভার স্টাফদের সাথে পরিবহণের নতুন পরিচালকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

নতুন এমডি মো. মোকাররম হোসেন ওপেন এর নির্দেশনায় বর্তমান ভাইস-চেয়ারম্যান মো. খোরশেদ আলম তালুকদারের সভাপতিত্বে এবং নারায়ণপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক মুহাম্মদ আরিফ বিল্লাহ’র পরিচালনায় পরিবহণের বিভিন্ন সমস্যা নিয়ে পরিচালকবৃন্দ জৈনপুর বাসের ড্রাইভার স্টাফদের সাথে মুক্ত আলোচনা করেন।

পরিচালকবৃন্দ তাদের বক্তব্যে বলেন, এই পরিবহণটি জৈনপুরের হুজুরদের নামে পরিচালিত। সুতরাং যাত্রি সেবায় সর্বোচ্চ সততা, স্বচ্ছতা, আদব-কায়দা বজায় রাখতে হবে। যাত্রীগণ যেন সর্বোচ্চ সেবা নিয়ে জৈনপুর পরিবহণে আরোহণ করে স্বাছন্দ বোধ করে তা এই পরিবহণের কর্মকর্তা কর্মচারী ড্রাইভার স্টাফদের আচরণ দ্বারা নিশ্চিত করতে হবে। এই পরিবহণের কোন ড্রাইভার স্টাফ এখন থেকে কোন প্রকার মাদকের সাথে জড়িত হতে পারবে না। এই মর্মে এমডি মহোদয়ের পক্ষ থেকে একটি আচরণ নীতিমালার তালিকা সবাইকে পড়ে শোনানো হয় এবং প্রত্যেককে এক কপি করে দেয়া হয়।

এসময় বক্তব্য রাখেন, জৈনপুর পরিবহণের সাবেক এমডি ও বর্তমান পরিচালক মো. মানিক তালুকদার, মো. লিটন মিয়াজী, নারায়ণপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোজাম্মেল প্রধান হাসিব, লাইন সুপার মো. রফিকুল ইসলাম। ড্রাইভার স্টাফদের পক্ষে বক্তব্য রাখেন, মো. সুমন, মো. মোক্তারসহ অন্যান্যরা।

Facebook Comments

Check Also

শাহমাহমুদপুরে করোনাভাইরাস সচেতনতায় কমিউনিটি ক্লিনিকের লিপলেট বিতরন

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নে  করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষায় থাকতে করনীয় …

vv