ব্রেকিং নিউজঃ
Home / আইন-আদালত / জেলা আইনজীবী সমিতির নির্বাচনে দু’প্যানেলের মনোনয়ন পত্র দাখিল
জেলা আইনজীবী সমিতির নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করছেন বিএনপি প্যানেলের সভাপতি প্রার্থী অ্যাড. কামাল উদিদ্দন আহমেদ, সাধারন সম্পাদক অ্যাড. শরীফ মাহমুদ ফেরদাউস শাহিন ও আওয়ামীলীগ প্যানেলের সভাপতি প্রার্থী অ্যাড. আঃ লতিফ শেখ ও সাধারন সম্পাদক অ্যাড. আব্দুল আল মামুন পাটওয়ারী।

জেলা আইনজীবী সমিতির নির্বাচনে দু’প্যানেলের মনোনয়ন পত্র দাখিল

সাইদ হোসেন অপু : আগামী ২৫ শে জানুয়ারী বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন। সমিতি মিলনায়তনে ওইদিন দুপুর ১২ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

গতকাল ১৮ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন অ্যাড. শহীদুল্লাহ কায়ছার এর কাছে মনোনয়নপত্র জমা দেন দু’প্যানেলের প্রাথীরা। প্যানেল দুটি হচ্ছে আইনজীবী সম্বনয় পরিষদ ও সমমনা আইনজীবী ঐক্য পরিষদ।

গতকাল বৃহস্পতিবার দুপুর ২টা থেকে মনোনয়ন পত্র দাখিল করেন আইনজীবী সম্বনয় পরিষদের (আওয়ামীলীগ) প্রার্থী সভাপতি পদে অ্যাড. আঃ লতিফ শেখ, সাধারন সম্পাদক অ্যাড. আব্দুল্লাহ আল মামুন ও যুগ্ম সাধারন সম্পাদক অ্যাড. নিজাম উদ্দিন শাহাজাদা এবং সমমনা আইনজীবী ঐক্য পরিষদ (বিএনপি) প্রার্থী সভাপতি পদে অ্যাড. কামাল উদ্দিন আহমেদ, সাধারন সম্পাদক অ্যাড. শরীফ মাহমুদ ফেরদাউস শাহিন ও যুগ্ম সাধারন সম্পাদক অ্যাড. মনির হোসন।

জেলা আইনজীবী সমিতির প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে রয়েছেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. বিনয় ভূষণ মজুমদার। সহকারী কমিশনারের দায়িত্বে রয়েছেন সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন অ্যাড. শহীদুল্লাহ কায়ছার ও অ্যাড. বিল্লাল হোসেন।

রিটানিং অফিসারের দায়িত্ব পালন করবেন সমিতির যুগ্ম-সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভূঁইয়া।

Facebook Comments

Check Also

চাঁদপুরে একজন মানবিক চিকিৎসক ডাঃ মাহমুদুন্নবী মাসুম

সাইদ হোসেন অপু চৌধুরী: অত্যন্ত সাহসিকতার সাথে করোনার শুরু থেকে দিনরাত জীবনের ঝুঁকি নিয়ে রো‌গীদের …

vv