ব্রেকিং নিউজঃ
Home / আইন-আদালত / জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি লতিফ শেখ, সম্পাদক মামুন

জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি লতিফ শেখ, সম্পাদক মামুন

সাইদ হোসেন অপু : চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল থেকে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৬জন জয়লাভ করেছেন। সমিতির ১৫টি পদের মধ্যে বাদবাকি ৯টি পদে বিএনপি সমর্থিত প্যানেল থেকে প্রার্থীরা জয়লাভ করে।

গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। নির্বাচনে ২শ’ ৬৪জন ভোটারের মধ্যে ২৫৭জন ভোটার ৪টি বুথে তাদের ভোটাধিকার প্রয়োগ করে।

সমিতির নবনির্বাচিত সভাপতি হচ্ছেন অ্যাড. আব্দুল লতিফ শেখ ও সাধারণ সম্পাদক হচ্ছেন অ্যাড. মো. আব্দুল্লাহ আল মামুন। সভাপতি পদে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ১ ভোটের ব্যবধানে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জয় লাভ করেন। অ্যাড. মো. আঃ লতিফ শেখ পেয়েছেন ১২৮ ভোট আর বিজিত প্রার্থী অ্যাড. কামাল উদ্দিন আহমেদ পেয়েছেন ১২৭ ভোট। এছাড়া সাধারণ সম্পাদক পদে বিজয়ী অ্যাড. মো. আবদুল্লাহ আল মামুন পেয়েছেন ১৫৬ ভোট আর প্রতিদ্বন্দ্বী প্রার্থী অ্যাড. শরীফ মাহমুদ ফেরদাউস শাহীন পেয়েছেন ৯২ ভোট।

সমিতির নির্বাচনে অন্যান্য প্রার্থীরা হচ্ছেনঃ সিনিয়র সহ-সভাপতি পদে অ্যাড. আবদুল্লাহীল বাকী পেয়েছেন ১২৭ ভোট পেয়ে বিজয়ী হন আর প্রতিদ্বন্দ্বী প্রার্থী অ্যাড. মো. নওশাদ আহমেদ পেয়েছেন ১২৫ ভোট, জুনিয়র সহ-সভাপতি পদে অ্যাড. মো. মোরশেদ আলম তালুকদার বাবুল ১৩৩ পেয়েছেন বিজয়ী হন আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী অ্যাড. কামাল হোসেন মজুমদার পেয়েছেন ১১৯ ভোট, যুগ্ম সম্পাদক পদে অ্যাড. মনির হোসেন ১৪০ ভোট পেয়ে নির্বাচিত হন আর তারনিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী অ্যাড. মো. নিজাম উদ্দীন খান শাহজাদা পেয়েছেন ১১৩ ভোট, সম্পাদক ফরমস পদে অ্যাড. মো. নুরুল আমিন খান ১২৮ ভোট পেয়ে নির্বাচিত হন আর তারনিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী অ্যাড. মো. হামিদুর রহমান মজুমদার পেয়েছেন ১২৪ ভোট পান, সম্পাদক লাইব্রেরী পদে অ্যাড. আবু সাঈদ ১৩৯ ভোট পেয়ে নির্বাচিত হন আর তারনিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী অ্যাড. দিরান মেহবুবা ইনজেনা ইয়ারিন ১১২ ভোট পান, সম্পাদক সমাজকল্যাণ ও সেমিনার পদে অ্যাড. মেরাজ আহমেদ সিদ্দিকী মাসুম ১৪৭ পেয়ে বিজয়ী হন আর তারনিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী অ্যাড. হেলাল উদ্দিন আহমেদ ১০৬ ভোট পান, জেনারেল অডিটর পদে অ্যাড. মো. আলম খান মঞ্জু ১২৮ ভোট পেয়ে নির্বাচিত হন আর তারনিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী অ্যাড. রেজাউল করিম পান ১০৫ ভোট, রানিং অডিটর পদে অ্যাড. আবদুল মান্নান মিয়াজী ১২৭ ভোট পেয়ে নির্বাচিত হন আর তারনিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী অ্যাড. মনির হোসেন ঢালী পান ১২৫ ভোট, চেয়ারম্যান রেজিষ্ট্রারিং অথরিটি পদে অ্যাড. মোহাম্মদ কাইউম মোল্লা ১৩৫ ভোট পেয়ে নির্বাচিত হন আর তারনিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী অ্যাড. শেখ মো. জাহাঙ্গীর হোসেন ১১৭ ভোট, সম্পাদক রেজিস্ট্রারিং অথরিটি পদে অ্যাড. মোহাম্মদ ইয়াছিন আরাফাত ১৩৪ ভোট পেয়ে নির্বাচিত হন আর তারনিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী অ্যাড. মো. শাহজাহান আখন্দ পান ১১৮ ভোট, সদস্য রেজিস্ট্রারিং অথরিটি পদে ৩জন বিজয়ী হন তারা হলেন, অ্যাড. মুহাম্মদ আতিকুর রহমান হাওলাদার ১৩৩, অ্যাড. কামাল হোসেন ১৩১, অ্যাড. মো. ইমাম হোসেন ১১৮, অ্যাড. মো. জাকির হোসেন পাটওয়ারী ১১৭, অ্যাড. দিজেন্দ্র লাল আচার্য্য ১১২ ও অ্যাড. মোস্তফা কামাল ৯৪।

নির্বাচনে নির্বাচন অফিসারের দায়িত্ব পালন করবেন সমিতির সভাপতি অ্যাড. বিনয় ভূষণ মজুমদার ও রিটানিং অফিসার দায়িত্ব পালন করবেন অ্যাড. মজিবুর রহমান ভূঁইয়া।

সহকারী কমিশনারের দায়িত্বে রয়েছেন সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন অ্যাড. শহীদুল্লাহ কায়ছার ও অ্যাড. বিল্লাল হোসেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে একজন মানবিক চিকিৎসক ডাঃ মাহমুদুন্নবী মাসুম

সাইদ হোসেন অপু চৌধুরী: অত্যন্ত সাহসিকতার সাথে করোনার শুরু থেকে দিনরাত জীবনের ঝুঁকি নিয়ে রো‌গীদের …

vv