ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / জুয়েল ঢালী হামানকর্দ্দি পল্লীমঙ্গল উবি’র সভাপতি নির্বাচিত হওয়ায় বাবলু খানের অভিনন্দন 

জুয়েল ঢালী হামানকর্দ্দি পল্লীমঙ্গল উবি’র সভাপতি নির্বাচিত হওয়ায় বাবলু খানের অভিনন্দন 

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের হামানকর্দ্দি পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, চাঁদপুর হাইমচর -৩ নির্বাচনী এলাকার উন্নয়নের রুপকার, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির অাস্তা ভাজন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা বিষয়ক উপ কমিটির সদস্য  আলহাজ্ব  মোঃ রাকিব উদ্দিন জুয়েল ঢালী নির্বাচিত হওয়ায় শিক্ষানুরাগী ও সমাজ সেবক, মৈশাদী ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি এমপির একান্ত স্নেহভাজন মোঃ নুরুজ্জামান খান বাবলু প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এবং কৃতজ্ঞতা জানিয়েছেন বিদ্যালয়ের কর্তৃপক্ষ ও অভিভাবকদেরকে।
তিনি তার অভিনন্দন বার্তায় বলেন, হামানকর্দ্দি পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের শিক্ষারগুনগত মান অব্যাহত রাখতে রাকিব উদ্দিন জুয়েল ঢালীর বিকল্প নেই। তিনি বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হওয়ায় বিদ্যালয়ের একাডেমিক, প্রশাসনিক ও উন্নয়ন কর্মকাণ্ডসহ সংশ্লিষ্ট সকল বিষয়ে সম্যক অবহিত থাকবে। তাঁর নেতৃত্বে সম্মিলিত প্রচেষ্টায় বিদ্যালয় দ্রুত সামনের দিকে এগিয়ে যাবে।
গত ২৩ মে গত ২৩ মে জুয়েল ঢালী হামানকদ্দি পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসবে রাকিব উদ্দির জুয়েল ঢালী নির্বাচিত হন।
Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে একদিনে নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। ৬৫ জনের …

Shares
vv