ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / জীবনের নিরাপত্তা চেয়ে সাংবাদিক মোছলেউদ্দিনের থানায় জিডি

জীবনের নিরাপত্তা চেয়ে সাংবাদিক মোছলেউদ্দিনের থানায় জিডি

স্টাফ রিপোর্টার : মাসিক স্বদেশ ভাবনা পত্রিকার সস্পাদক ও জাতীয় পত্রিকায় কর্মরত সাংবাদিক এ কে এম মোছলেহ উদ্দিন জীবনের নিরাপত্তা চেয়ে ফরিদগঞ্জ থানায় জিডি দায়ের করেন।
গত পহেলা অক্টোবর তিনি ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগে বিবাদী করেন, উপজেলার ৫নং গুপ্টি পূর্ব ইউনিয়নের শ্রীকালিয়া গ্রামের বেপারী বাড়ীর মৃত চাঁন মিয়ার ছেলে বিল্লাল হোসেন বেপারী ও একই এলাকার মির্জা বাড়ীর মৃত মতিনের ছেলে আমির হোসেন কে।
জানা যায়, শ্রীকালিয়া  সর্দার বাড়ীর মৃত কফিল উদ্দিনের ছেলে সাংবাদিক মোছলেহ উদ্দিনকে বিবাদীগন বিভিন্ন সময় নানান বিষয় নিয়ে হুমকি প্রধান করে আসছে।
সর্বশেষ পহেলা অক্টোবর সকালে বিবাদীগন তাকে দেখে গাল মন্দ শুরু করেন এবং সাংবাদিকের বারোটা বাজিয়ে ছাড়বে বলে হুমকী প্রদান করে।  এসব জবাব জানতে চাইলে এক পর্যায় গায়ে হাত দেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়ে প্রকাশ্যে সাংবাদিকের ঘর বাড়ী জ্বালি পরিবারসহ প্রয়োজনে এলাকা ছাড়া করবে বলে আবারো হুমকী  দেয়। উপস্থিত স্বাক্ষীদের নাম উল্লেখ করে সাংবাদিক এ কে এম মোছলেহ উদ্দিন ঐ দিন রাতে ফরিদগঞ্জ থানায় গিয়ে জীবনের নিরাপত্তা চেয়ে তাদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন, যার জিডি নং ৬০।
এলাকার প্রত্যক্ষ  স্বাক্ষী ফজলুল হক ও নরুল ইসলাম বলেন, সাংবাদিক সোছলেহ উদ্দিনকে লক্ষ করে ঘটনার দিন বিল্লাল ও আমির হোসেন ঝগড়া করেন। কিন্তু কি বিষয় নিয়ে তা আমরা বলতে পারবো না। এ সময় তারা সাংবাদিকের পরিবারসহ প্রয়োজনে এলাকা ছাড়া করবে বলে হুমকী দেয়।
সাংবাদিক মোছলেহ উদ্দিনের বড় ভাই ম্যাগাজিন পত্রিকা মাসিক পল্লী কাহিনীর সম্পাদক সালাউদ্দিন বলেন, আমার ছোট ভাইকে তারা মেরে ফেলার চক্রান্তে লিপ্ত রয়েছে। আমি প্রশাসনের কাছে এ ধরনের সন্ত্রাসীদের আইনের আওতায় এনে ছোট ভাইয়ের জীবনের নিরাপত্তা কামনা করছি।
Facebook Comments

Check Also

মতলবে পুলিশ পিকআপের সামনে গাছের গুড়ি ফেলে ডাকাতির চেষ্টা, অস্ত্র’সহ আটক ৩

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় পুলিশের পিকআপের সামনে গাছের গুড়ি ফেলে ডাকাতির …

vv