ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / জিয়া অরফানেজ ফান্ডের বিষয়ে সরকার বিভ্রান্তিমূলক কথা বলছে বিএনপির নির্বাহী কমিটির সদস্য লায়ন ইঞ্জিনিয়র মমিনূল হক

জিয়া অরফানেজ ফান্ডের বিষয়ে সরকার বিভ্রান্তিমূলক কথা বলছে বিএনপির নির্বাহী কমিটির সদস্য লায়ন ইঞ্জিনিয়র মমিনূল হক

নিজস্ব প্রতিনিধিঃ
জিয়া অরফানেজ ফান্ডের বিষয়ে সরকার বিভ্রান্তিমূলক কথা বলছে। জিয়া অরফানেজ ফান্ডের টাকা জিয়া ট্রাষ্টে নেয়া হয়েছে আর সরকার বলছে জিয়া পরিবার এই টাকা মেরে দিয়েছে। গতকাল শুক্রবার হাজীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী পরিষদের সম্মানিত সদস্য, জেলা বিএনপির সাবেক সভাপতি ও চাঁদপুর ৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) বিএনপি‘র সমন¦য়ক লায়ন ইঞ্জিনিয়র মমিনূল হক।
এ সময় তিনি আরো বলেন, বিএনপির নেতাকর্মীদের উপর সরকার দিন দিন নির্যাতনের মাত্রা বাড়িয়ে দিচ্ছে। সরকারই চায় বিএনপি নির্বাচনে না আসুক। তাই আমাদের দীর্ঘ সময় ধরে আন্দোলনের বিকল্প নেই।
সরকার বিএনপিকে মামলা হামলা দমন-পীড়ন দিয়ে দাবিয়ে রাখার বৃথা চেষ্টা চালিয়ে যাচ্ছে। আজকে আমাদের প্রতিটি নেতা-কর্মীর নামে ৮/১০ টি করে মামলা দিয়ে হয়রানি করছে সরকার। আজ এই সকল নেতাকর্মীরা পুলিশের ভয়ে বাড়িতে ঘুমাতে পারছে না। আমাদের টোরাগড়ের মিন্টুর নামে ৮টি মামলা রয়েছে এর মধ্যে একটি মামলায় সে জামিন না নেয়ার কারণে পুলিশী হয়রানির ভয়ে সারারাত বাইরে থেকে সকালে বাড়ি গিয়ে ষ্ট্রোক করে মারা যায়। কে নেবে মিন্টুর পরিবারের দায়িত্ব।
উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি প্রফেসর মোজাম্মেল হোসেন মোহন চৌধুরীর সভাপতিত্বে ও পৌর বিএনপির সদস্য সচিব নাদিম উল্লাহ নাদিমের সঞ্চালনে এ সময় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোল্লা মোহাম্মদ হোসেন মাহমুদ, পৌর বিএনপির আহবায়ক আঃ রহমান মিয়াজী, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান রানা, বিএনপি নেতা সিরাজ খাঁন, আবুল খায়ের মজুমদার, নাজির আহম্মেদ বাবু, জেলা যুবদল নেতা এম এ নাফের শাহ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব বিল্লাল হোসেন বেলাল, উপজেলা বিএনপিনেতা এম এ রহিম পাটোয়ারী, জামাল উদ্দিন তালুকদার কিরন, আলী আকবর শেখ, উপজেলা যুবদলের সাধারন সম্পাদক হুমায়ন কবির সুমন, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবুল, যুবদল নেতা কবির হোসেন, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আবু সায়েম মিয়াজী, স্বেচ্ছাসেবক দল নেতা কাউছার আহমেদ রিপন, শাহীন মজুমদার, উপজেলা শ্রমিক দলের সভাপতি শুকুর মিয়াজী, শহর শ্রমিক দলের সদস্য সচিব আজাদ কাশারী।
এ সময় আরো বক্তব্য রাখেন, ইউনিয়ন বিএনপি নেতা মোস্তফা কামাল, জসিম ্উদ্দিন মজুমদার, আনোয়ার উল্লা পাটোয়ারী, গোলাম মোস্তফা স্বপন, তাজুল ইসলাম পাটোয়ারী, ইমান হোসেন, মো.সাইফুল্লাহ বিএসসি, বেলায়েত হোসেন চৌধুরী বাবলু, শাহজাহান মিয়াজী, অহিদুল ইসলাম, আলমগীর হোসেন, আনিসুজ্জামান, পৌর বিএনপি নেতা জাহাঙ্গীর হোসেন, মিজানুর রহমান,আনোয়ার হোসেন, টিপু সুলতাল জমিদার, আলহাজ¦ আকবর হোসেন, মফিজুল ইসলাম রতন, আবদুল কাদের তালুকদার প্রমূখ।

Facebook Comments

Check Also

মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভা

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভায় উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোহাম্মদ …

vv