ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / জিয়াউর রহমানের শাহাদতবার্ষিকীতে চাঁদপুর স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন কর্মসূচি পালিত

জিয়াউর রহমানের শাহাদতবার্ষিকীতে চাঁদপুর স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন কর্মসূচি পালিত

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০ তম শাহাদতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল চাঁদপুর জেলা শাখার উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক হযরত আলী ঢালী ও সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের নেতৃত্বে কমূসূচির মধ্যে ছিলো, মিলাদ ও দোয়া, অসহায় গরীবদের মাঝে বস্ত্র ও নগদ অর্থ বিতরণ এবং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০ তম শাহাদতবার্ষিকীতে বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে।

৩০ মে রোববার বিকেল ৪টার দিকে চাঁদপুর শহরের ষোলঘর এলাকার বাইতুল কাদের জামে মসজিদে মিলাদ ও দোয়া পরিচালনা করেন খতিব মাওলানা আব্দুল কাদের। দোয়া মোনাজাতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করা হয়, অসুস্থ্য বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করা হয়। করোনা ভাইরাস থেকে যেন সকলকে মহান সৃষ্টিকর্তা মুক্ত করেন সেই জন্যও দোয়া করা হয়।

পরে ফিরোজা হাফেজ শান্তি নিকেতনে অসহায় গরীবদের মাঝে বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করেন জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক হযরত আলী ঢালী ও সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলসহ নেতৃবৃন্দ।

এসময় আরো উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক হযরত আলী ঢালী, সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল, সিনিয়র যুগ্ম-আহবায়ক সোলেমান ঢালী, যুগ্ম-আহবায়ক মেরাজ আহমেদ চোকদার, ইফতেয়ার উদ্দিন শিশু, মাসুদুর রহমান মাঝি, কামরুজ্জামান হাসনাত, খোকন মিজি, শামছুল আলম সূর্য, ইউসুফ আলী, সামছুল আরেফিন খান, ইয়াকুব বিন ছায়েদ লিটর, মো. অলি আহমেদসহ জেলা, পৌর, সদর উপজেলা ও বিভিন্ন ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।

-প্রেস বিজ্ঞপ্তি

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে একদিনে নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। ৬৫ জনের …

Shares
vv