ব্রেকিং নিউজঃ
Home / ক্যাম্পাস / জিলানী চিশতী কলেজে ৫০ বছর পূর্তি উদযাপনকল্পে মতবিনিময়
শাহতলী জিলানী চিশতী কলেজের আয়োজনে বার্ষিক শিক্ষা সফর ও কলেজের ৫০বছর পূর্তি উদযাপনের লক্ষ্যে শিক্ষকদের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

জিলানী চিশতী কলেজে ৫০ বছর পূর্তি উদযাপনকল্পে মতবিনিময়

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী কলেজের আয়োজনে বার্ষিক শিক্ষা সফর ও ৫০বছর পূর্তি উদযাপনের লক্ষ্যে শিক্ষকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৮জানুয়ারী (শনিবার) দুপুর ১টায় কলেজের সভাকক্ষে কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

সভায় কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী বলেন,কলেজের আয়োজনে বার্ষিক শিক্ষা সফর ও ৫০বছর পুর্তি উদযাপনের সিদ্ধান্ত নিয়েছি । দুটি অনুষ্ঠানই প্রতিষ্ঠানের জন্য গুরুত্বপুর্ন । বিশেষ করে গ্রামের ছাত্র-ছাত্রীদের নিরাপত্তার কথা চিন্তা করে কাছাকাছি চাঁদপুর জেলার কোন গুরুত্বপুর্ন স্থানে শিক্ষা সফর করতে চাই । এ ব্যাপারে অভিভাবকদের মতামত লাগবে ।

এ ছাড়া অত্র কলেজটি ১৯৭০ সালে প্রতিষ্ঠা লাভ করেছে ।এটি সদর উপজেলার প্রথম বেসরকারী কলেজ । চলতি বছর ৫০বছর পূর্তি হবে । তাই আমরা কলেজের উদ্যোগে এ বছর ৫০বছর পূর্তি উদযাপন করতে পারি । একদিনের একটি অনুষ্ঠান করতে চাই । এ ব্যাপারে সবার মতামত ও সহযোগিতা চাই । যারা এ কলেজের প্রাক্তন সফল ছাত্র রয়েছে,সরকারের উচ্চ পদে রয়েছেন ,তাদের নাম ঠিকানা সংগ্রহ করতে হবে । আমরা যোগাযোগ করে দাওয়াত দিবো । একদিনের ছোট একটি অনুষ্ঠান করবো ,যাতে মিলন মেলা ঘটে । এ ব্যাপারে শিক্ষকরা এখন থেকেই কাজ শুরু করেন । যাতে দ্রুত একটি তারিখ দিতে পারি । আমি এ ব্যাপারে বর্তমান অধ্যায়নরত ছাত্র-ছাত্রীদেরও সহযোগিতা কামনা করছি ।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকার, সহকারি অধ্যাপক আলেয়া আক্তার, প্রভাষক মোঃ হানিফ মিয়া, প্রভাষক মোঃ জহিরুল ইসলাম খান মুরাদ প্রমুখ ।

এ সময় সভায় উপস্থিত ছিলেন, কলেজের সহকারি অধ্যাপক সাহেরা আক্তার, গভনির্ং বডির সদস্য ও সহকারি অধ্যাপক মোঃ গোলাম সারওয়ার, সহকারি অধ্যাপক মোঃ কামরুল হাসান, সহকারি অধ্যাপক সামিমা আক্তার, গভনির্ং বডির সদস্য ও প্রভাষক মুহাম্মদ নুরুল বাতেন, প্রভাষক মাওলানা ছোহাইল আহমাদ চিশতী,গভনির্ং বডির সদস্য ও প্রভাষক নুরুন নাহার বেগম মুক্তা, প্রদর্শক মো: মঞ্জুর হোসেন পাটওয়ারী, প্রভাষক ফারজানা আক্তার, প্রভাষক মোঃ জিয়াউর রহমান, প্রভাষক মোঃ মানিক মিয়া, প্রভাষক মোঃ হাবিবুর রহমান, প্রভাষক মোঃ শাহাদাৎ হোসেন, প্রভাষক মাহবুবুর রহমান, প্রভাষক মোসা: মনোয়ারা খাতুন, প্রভাষক মো: মনজুরুল আলম পাটওয়ারী, সহকারি লাইব্রেরীয়ান নাছরিন আক্তার, শরীরচর্চা শিক্ষক হালিমা আক্তারসহ অন্যান্যরা।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন কলেজ অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ। তিনি বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

Facebook Comments

Check Also

আজ চাঁসকে ‘বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন ও কর্মধারা’ শীর্ষক সেমিনার

স্টাফ রিপোর্টার : আজ বৃহস্পতিবার চাঁদপুর সরকারি কলেজে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিববর্ষ …

vv