ব্রেকিং নিউজঃ
Home / ক্যাম্পাস / জিলানী চিশতী উবিতে নবাগত গণিত ও ইংরেজী শিক্ষকের পরিচিত সভা
শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের আয়োজনে নবাগত গণিত ও ইংরেজী বিষয়ের শিক্ষকদের পরিচিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

জিলানী চিশতী উবিতে নবাগত গণিত ও ইংরেজী শিক্ষকের পরিচিত সভা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের আয়োজনে এনটিআরসিএ এর সুপারিশকৃত এবং ম্যানেজিং কমিটির নিয়োগকৃত নবাগত সহকারী শিক্ষক ( গণিত) মো: সাইফুল ইসলাম ও সহকারী শিক্ষক ( ইংরেজী ) মো: ফজলুল করিম এর সাথে ছাত্র-ছাত্রীদের পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে।

১৭ নভেম্বর (রবিবার) সকাল ১১টায় বিদ্যালয় মিলনায়তনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

প্রধান অতিথি বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী তার বক্তব্যে বলেন, আমাদের বিদ্যালয়ে শিক্ষার মান অনেক ভালো। কিছু দিন এক বিষয়ে শিক্ষক সংকট ছিল। কিন্তু এখন আর শিক্ষক সংকট নেই। এনটিআরসিএ এর মাধ্যমে আমরা দুজন মেধাবী ইংরেজী ও গণিত শিক্ষক পেয়েছি। তারা খুবই মেধাবী। এ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকরাও মেধাবী ও প্রতিষ্ঠানের প্রতি আন্তরিক।

এ বিদ্যালয় ১৯৬৫ সালে প্রতিষ্ঠিত হয়েছে। ফলাফল অত্যন্ত ভালো। এ বিদ্যালয়ের ঐতিহ্য রয়েছে। আমরা আশা রাখি সবাই মিলে এ প্রতিষ্ঠানের সুনাম আরো বৃদ্ধি করবেন। যখন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ভালো রেজাল্ট করবে, তখন আপনাদের কষ্ট সার্থক হবে।

তিনি বলেন, জানুয়ারী মাসে ৬ষ্ঠ শ্রেনির ভর্তি শুরু। তোমরা সবাই ভর্তিতে সহযোগিতা করবে। তোমাদের জানাতে হবে এখানে একজন দক্ষ ও মেধাবী ইরেজী ও গণিত শিক্ষক নিয়োগ পেয়েছে। কোন শিক্ষক সংকট নেই। বিগত বছরের ন্যায় আমার ব্যক্তিগত তহবিল থেকে নতুন করে ৬ষ্ট শ্রেনীর ছাত্রীদের জন্য স্কুল ড্রেস দেওয়া হবে। সেই সাথে সকল সুযোগ-সুবিধা নিশ্চিত করা হবে । তোমাদের রাস্তায় বা বিদ্যালয়ে আসা যাওয়া সময় কেউ বিরক্ত করলে মহিলা শিক্ষকদের জানাবে। আমরা তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহন করবো। এ ব্যাপারে আমি খুবই সচেতন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মো: শাহাদাৎ হোসেন, সিনিয়র শিক্ষক মো: রফিকুল ইসলাম তালুকদার, সিনিয়র শিক্ষিকা ফাহিমা জাহান, ইংরেজী শিক্ষক মো: ফজলুল করিম, নবাগত সহকারি শিক্ষক গণিত মো: সাইফুল ইসলাম, সহকারি শিক্ষক মাওলানা শহিদুল ইসলাম।

এ সময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সহকারি শিক্ষিকা রাবেয়া বেগম, সহকারি শিক্ষক মো: লুৎফুর রহমান, সহকারি শিক্ষক বিপুল চন্দ্র নন্দী, সহকারি লাইব্রেরীয়ান মো: রবিউল আওয়াল খানসহ শিক্ষার্থীবৃন্দ।

পরিচিতি সভায় সভাপতির বক্তব্য রাখেন, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকার। তিনি বক্তব্যের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষনা করেন।

Facebook Comments

Check Also

চাঁদপুর জিলানী চিশতী কলেজে গভর্নিং বডির সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী শাহতলী জিলানী চিশতী কলেজের গভর্নিং …

vv