ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাইমচর / জাহিদুল ইসলাম রোমানের বাবার ২২ তম মৃত্যু বার্ষিকীতে হাইমচরে দোয়া

জাহিদুল ইসলাম রোমানের বাবার ২২ তম মৃত্যু বার্ষিকীতে হাইমচরে দোয়া

মোঃ সাজ্জাদ হোসেন রনি : চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমানের বাবা মরহুম এডভোকেট সিরাজুল ইসলামের ২২ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে হাইমচরে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। জেলা পরিষদ সদস্য এস এম আল মামুন সুমন এর আয়োজনে এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
গতকাল ১১ অক্টোবর ২০২১ সোমবার বাদ আছর হাইমচর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক কার্যালয়ে চাঁদপুর জেলা পরিষদ সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এস এম আল মামুন সুমনের আয়োজনে অনুষ্ঠিত এ মিলাদ মাহফিলে মরহুম এডভোকেট সিরাজুল ইসলামের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করা হয়। একই সাথে চাঁদপুর- ৩ আসনের সাংসদ শিক্ষামন্ত্রী ডা. দিপু মনির সুস্বাস্থ্য কামনা ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট জাহিদুল ইসলাম রোমানের দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।
উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হুমায়ুন বেপারী, নাছির পেদা, হানিফ দেওয়ান, জয়দল ইসলাম, ২নং আলগী উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মহসিন পাটওয়ারী, যুবলীগ নেতা কবির পাটওয়ারী, বাবু বেপারী, উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ জাহিদ কোতওয়াল, এমরান তালুকদার, শামীম মুন্সি, রুবেল হোসেন, মাহবুব, মতিউর রহমান সানজিদ, এমরান হোসেন প্রমূখ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা সাইদ হোসেন শাকিল, সাকিব, আব্দুল কাদের, শরীফ জমাদার, আহমেদ নাঈম, নাজির আহমেদ রিফাত, আনিসুর রহমান, রফিকুল ইসলাম সহ ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের দায়িত্বশীল নেতৃবৃন্দ।
মিলাদ মাহফিলে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন হাইমচর সরকারি হাসপাতাল জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ আব্দুস সোবহান।
Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

এস. এম ইকবাল : ফরিদগঞ্জের বালিথুবা পূর্ব ইউনিয়নে গলায় ফাঁস দিয়ে ওসমান গনি (২৩) নামের এক …

Shares
vv