ব্রেকিং নিউজঃ
Home / বিনোদন / জাহাঙ্গীর গাজীর পরিচালনায় আসছে মিউজিক ফিল্ম ‘জ্বালার উপর পালার বাড়ি’

জাহাঙ্গীর গাজীর পরিচালনায় আসছে মিউজিক ফিল্ম ‘জ্বালার উপর পালার বাড়ি’

সাইদ হোসেন অপু চৌধুরী : এবার সম্পূর্ণ ভিন্নধর্মী একটি মিউজিক্যাল ফিল্ম নির্মাণ করেছেন নির্মাতা জাহাঙ্গীর গাজী। সাতক্ষীরার ছেলে রাজু খানের জাদুকরী কন্ঠের একটি গান নিয়ে তৈরি এই মিউজিক্যাল ফিল্মের শিরোনাম দেয়া হয়েছে “জ্বালার উপর পালার বাড়ী”।
এ প্রসঙ্গে নির্মাতা জাহাঙ্গীর গাজীর জানান” জ্বলার উপর পালার বাড়ী” গানটিতে কন্ঠ দিয়েছেন রাজু খান নামে এক প্রতিভাবান নতুন শিল্পী। রাজুর বাড়ী সাতক্ষিরাতে, অত্যন্ত গরীব ঘরের ছেলে রাজু ছোটবেলা থেকে গানকে ভালোবেসে গানের পিছনেই পরে আছে, তার স্বপ্ন, সাধনা সবই এই গানকে কেন্দ্র করে, একদিন সে অনেক বড় শিল্পী হবে এই মনবাসনা নিয়েই রাজু গানের মাঝে ডুবে থাকে। আর তার স্বপ্নকে বাস্তবে রূপ দিতে এগিয়ে আসেন RksTv এর সত্বাধিকারী সবুজ সর্দার। সবুজ সর্দারের হাত ধরে রাজুর গান আজ দর্শক শ্রোতাদের দ্বার প্রান্তে পৌছে যাবে।”
পরিচালক জাহাঙ্গীর গাজী আরো জানান “রাজুর গানটি প্রথম শুনেই আমার খুব ভালো লাগে, নতুন অবস্থায় অসাধারন গেয়েছেন রাজু, গাজীপুরের ভাওয়াল গ্রামে টানা ২দিন শুটিং করা করেছি ” জ্বালার উপর পালার বাড়ী” গানটির।
গানের গল্প সম্পর্কে জানতে চাইলে পরিচালক জাহাঙ্গীর গাজী বলেন, “হিন্দু মুসলিম এর প্রেমের গল্পে সাজানো হয়েছে গানটি, এই গানে সানিতাকে দেখা যাবে গ্রামের এক হিন্দু মেয়ের চরিত্রে, আর সবুজ সর্দার গল্পের চরিত্রে অসাধারন ও সাবলিল অভিনয় করে ইতিমধ্যে সবার মাঝে সারা ফেলেছেন।
“জ্বালার উপর পালার বাড়ী” মিউজিক্যাল ফিল্মে আরো অভিনয় করেছেনঃ আমজাদ,বাবুল,দেলোয়ার মোক্তার,হাসান জাহাঙ্গীর, হিরন,আশামনি সহ আরো অনেকে, মিউজিক্যাল ফিল্ম টি প্রযোজনা করেছেন সবুজ সর্দার, খুব শিঘ্রই Rks Tv ইউটিউব চ্যানেলে “জ্বালার উপর পালার বাড়ী” মিউজিক্যাল ফিল্মটি দেখতে পাবেন, আশা করি আপনাদের অনেক ভালো লাগবে গানের গল্প ও প্রতিটি চরিত্র।
তিনি সম্প্রতি কাহিনী সংলাপ চিত্রনাট্য ও পরিচালনায় মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র একজন তাইজদ্দিন ও একাত্তর এর কাজের নির্মান শেষ করেছেন।
এছাড়াও জানুয়ারীতে সবুজ বাংলা মাল্টিমিডিয়ার ব্যানারে রাজিব মনি দাসের কাহিনীতে জাহাঙ্গীর গাজীর পরিচালনায় চলচ্চিত্র ‘বাংলা মা চিত্রায়ন শুরু হবে।
উল্লেখ্য পরিচালক জাহাঙ্গীর গাজী পূর্বেও প্রায় দুই শতাধিক নাটক, শর্টফিল্ম ও মিউজিক ভিডিওর কাজের পরিচালনা করেছেন। তিনি পরিচালক এর পাশাপাশি একজন দক্ষ অভিনেতা, ক্যামেরা ম্যান ও এডিটর।
তিনি সবার কাছে দোয়া কামনা করেছেন।
Facebook Comments

Check Also

করোনায় কর্মহীন পরিবারের পাশে দাঁড়িয়েছেন অভিনেতা আরিফুল মাসুম

সাইদ হোসেন অপু চৌধুরী : করোনা দুর্যোগে কর্মহীন, অসহায় ও দরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়েছেন সংশোধন …

vv