ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / জাতীয় শোক দিবসে শাহরাস্তি উপজেলা ও পৌর যুবলীগের মিলাদ মাহফিল ও সভা
শাহরাস্তিতে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ও পৌর যুবলীগের উদ্যেগে মিলাদ মাহফিল ও আলোচনা সভায় বক্তব্য রাখছেন উপজেলা যুবলীগের আহবায়ক ও সম্ভাব্য পৌর মেয়র প্রাথী আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল।

জাতীয় শোক দিবসে শাহরাস্তি উপজেলা ও পৌর যুবলীগের মিলাদ মাহফিল ও সভা

নোমান হোসেন আখন্দ : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাতবার্ষিকী বাষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে শাহরাস্তি উপজেলা যুবলীগ ও পৌর যুবলীগের উদ্যেগে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

১৫ আগষ্ট শনিবার বাদ আসর উপজেলা কেন্দ্রীয় শাহ সাহেব জামে মসজিদে এ মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মিলাদ মাহফিল ও আলোচনা সভায় অতিথদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ ১২ নং ওয়ার্ড সদস্য জাকির হোসেন পাটোয়ারি, উপজেলা যুবলীগের সংগ্রামী আহবায়ক,সম্ভাব্য  মেয়র পদপ্রার্থী আহছান মঞ্জুরুল ইসলাম জুয়েল, যুগ্ন -আহবায়ক ও টামটা উওর ইউপি চেয়ারম্যান ওমর ফারুক দজি, যুগ্ন-আহবায়ক মাহফুজুল কবির, পৌর যুবলীগের আহবায়ক রেজাউল করিম বাবুল, যুগ্ন-আহবায়ক ও পৌর ১০ নং ওয়ার্ড কাউন্সিলর তুষার চৌধুরী রাসেল, উপজেলা যুবলীগের সিনিয়র সদস্য সোলেমান চৌধুরী নয়ন, সদস্য রায়হান মোগল, নিজাম উদ্দীন, সাবেক উপজেলা ছাএলীগ সাধারন সম্পাদক ও উপজেলা যুবলীগনেতা মহিন উদ্দীন, উপজেলা ছাত্রলীগ ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মুরাদ হোসেন প্রমুখ।

সভায় উপজেলার ১০ টি ইউনিয়ন ও ১টি পৌরসভার সভাপতি/সম্পাদক/আহবায়ক ও যুগ্ন-আহবায়কগন সহ সহস্রাধিক যুবলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মিলাদ মাহফিলে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যবৃন্দ, জাতীয় ৪ নেতা, সংসদ সদস্য ও শাহরাস্তি -হাজীগঞ্জের অভিবাভক মেজর(অবঃ) রফিকুল ইসলাম বীর উওম ও তার সহধর্মিণী প্রয়াত রুবি ইসলামের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন শাহসাহেব জামে মসজিদের খতীব মুফতি মাওলানা মো: সলিমুল্লাহ।

Facebook Comments

Check Also

চাঁদপুরে মেয়র প্রার্থী আক্তার মাঝির এলাকাবাসীর সাথে মতবিনিময়

এইচ.,এম নিজাম : পুলিশী বাঁধার মুখেও ৯নং ওয়ার্ডের এলাকাবাসীর সাথে মতবিনিময় করেছেন আসন্ন চাঁদপুর পৌরসভা …

vv