ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / জাতীয় পার্টির অংশিদারিত্ব ছাড়া কোন দলই ক্ষমতায় যেতে পারবে না
ফরিদগঞ্জ উপজেলার জাতীয় পার্টিও কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন কেন্দ্রীয় জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মোতাহেরুল ইসলাম পাটওয়ারী।

জাতীয় পার্টির অংশিদারিত্ব ছাড়া কোন দলই ক্ষমতায় যেতে পারবে না

আনিছুর রহমান সুজন : মঙ্গলবার (৩ এপ্রিল) ফরিদগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সফরে কর্মী সভায় অংশগ্রহণ করে কেন্দ্রীয় জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সম্ভাব্য ফরিদগঞ্জ এর দলীয় সংসদ সদস্য প্রার্থী মোতাহেরুল ইসলাম পাটওয়ারী প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জাতীয় পার্টির অংশিদারিত্ব ছাড়া কোন দলই ক্ষমতায় যেতে পারবে না।

তিনি আরো বলেন, দলীয় চেয়ারম্যান এ আসনে নির্বাচন করার জন্য আগামী দিনে যাকে মনোনীত করবেন আমরা তার পক্ষ হয়ে একসাথে কাজ করে যাব। আমাদের ভিতরে কোন বিবেধ নেই। ফরিদগঞ্জে জাতীয় পার্টি আগের চেয়েও অনেক শক্তিশালি ও সুসংগঠিত।

সভায় উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবদুল আউয়াল মিয়াজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী আহম্মদ পাটওয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুব সংহতির কৃষি বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা বাচ্চু পাটওয়ারী, জেলা মহিলা জাতীয় পার্টির নেত্রী ফারিয়া চৌধুরী সেলিনা, উপজেলা জাতীয় পার্টির নেতা স¦পন পাটওয়ারী, উপজেলা শ্রমিক পার্টির সাধারণ সম্পাদক অহিদুজ্জামান, যুব সংহতির নেতা আবুল হাসেম, ইব্রাহীম খলিল, হাবিব সাউদ, ছাত্র সমাজের সাইদুল হাসান ও মোস্তফা কামাল।

Facebook Comments

Check Also

অ্যাডঃ মোঃ জাহিদুল ইসলাম রোমানের রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জাহিদুল …

vv