ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / জাতীয় শোক দিবসে তরপুরচন্ডী আ.লীগের সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জাতীয় শোক দিবসে তরপুরচন্ডী আ.লীগের সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

এইচ.এম নিজাম : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বৃক্ষরোপণ আলোচনা সভা কোরআন খতম ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকালে ৭নং তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা, কোরআন খতম, দুস্থদের মাঝে খাবার বিতরণ, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজী।
৭নং তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল লতিফ বিশ্বাসের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডভোকেট হুমায়ুন কবীর সুমন।

দোয়া ও মিলাদ মাহফিল পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন, স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এদেশের মানুষ স্বাধীন একটি ভূখণ্ড পেত না। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রক্ত দিয়ে জীবন দিয়ে এদেশের মানুষকে একটি স্বাধীন বাংলাদেশ উপহার দিয়ে গিয়েছেন। দিয়েছেন লাল-সবুজের একটি পতাকা।

স্বাধীনতা বিরোধী ষড়যন্ত্রকারী মির্জাপর চক্র ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নির্মমভাবে হত্যা করেছে। তারা ভেবেছে বঙ্গবন্ধুকে হত্যা করে স্বাধীন সার্বভৌম বাংলাদেশকে নির্মূল করবে। কিন্তু তা আর হয়ে ওঠেনি।জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা স্বাধীন বাংলাদেশকে বিশ্বের মধ্যে উন্নয়নের রোল মডেল হিসেবে তুলে ধরেছেন।

সভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

এছাড়াও আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, শহর যুবলীগ নেতা ও ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী অ্যাডভোকেট কবির হোসেন চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবদুল মালেক দেওয়ান, ওমর ফারুক আজমির, ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ তাজুল ইসলাম শেখ, সদর থানা যুবলীগের সদস্য মোঃ রাসেল কাজী, তরপুরচন্ডী ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ মাসুদ গাজী, মোহাম্মদ সোবহান গাজী, মোরশেদ কবির গাজী, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি এম শামীম, ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মোঃ জাকির হোসেন রনি, যুগ্ম আহ্বায়ক শাহিন আরাফাত, তাজুল ইসলাম শন্ত খন্দকার প্রমূখ।

Facebook Comments

Check Also

নতুনধারা চাঁদপুর শাখা আহবায়ক কাজল হাসান

ডা. কাজল হাসানকে আহবায়ক ও সাকিলা আহমেদ মায়াকে সদস্য সচিব করে নতুনধারা বাংলাদেশ এনডিবি চাঁদপুর …

vv