ব্রেকিং নিউজঃ
Home / ধর্ম / জাতীয় শিক্ষা ব্যবস্থায় ধর্মবিদ্বেষী সিলেবাস বাস্তবায়নে ষড়যন্ত্র রুখতে হবে : পীর সাহেব চরমোনাই

জাতীয় শিক্ষা ব্যবস্থায় ধর্মবিদ্বেষী সিলেবাস বাস্তবায়নে ষড়যন্ত্র রুখতে হবে : পীর সাহেব চরমোনাই

এইচ.এম নিজাম : চরমোনাই মাহফিলের নমুনায় চাঁদপুরে তিন দিনব্যাপী মাহফিলের দ্বিতীয় দিন এর কার্যক্রম সম্পন্ন হয়েছে।
শনিবার চাঁদপুর শহরের পুরান বাজার স্টার আলকায়েদ জুটমিল সংলগ্ন মাঠে ফজরের নামাজের পর পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে দ্বিতীয় দিনের প্রথম অধিবেশন এর কার্যক্রম শুরু হয়। দিনব্যাপী ধারাবাহিকভাবে তা’লীম-তারবিয়াত এর কার্যক্রম শেষে বাদ এশা প্রধান অতিথির বক্তব্যে মাধ্যমে দ্বিতীয় দিনের মাহফিলের কার্যক্রম সমাপ্ত করা হয়।
দ্বিতীয় দিনে প্রধান অতিথি হিসেবে মূল্যবান নসিহত পেশ করেন পীর সাহেব চরমোনাই (রহ) খলিফা ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়েখে চরমোনাই।
তিনি তার বক্তব্যে বলেন, আমাদের দেশের আগামী প্রজন্মকে ধর্মবিদ্বেষী নীতি নৈতিকতা বিবর্জিত হিসেবে গড়ে তুলতে শিক্ষাব্যবস্থা নিয়ে গভীর ষড়যন্ত্র চলছে। ষড়যন্ত্রকারীরা শিক্ষাব্যবস্থা থেকে ইসলাম ও ধর্মীয় ইতিহাসগুলো তুলে দিতে চায়। তারা এর মাধ্যমে আগামী ভবিষ্যৎ প্রজন্মকে ধ্বংস করে দিতে চায়। তিনি বলেন, জাতীয় শিক্ষা ব্যবস্থায় ডারউইনের ধর্ম বিদ্বেষী সিলেবাস বাস্তবায়নের ষড়যন্ত্র রুখতে হবে। তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একজন ধর্মভীরু লোক ছিলেন। তার পরিচয় তিনি মুসলমান। তিনি এদেশে ইসলামের শিক্ষা ব্যবস্থা প্রসারে কাজ করেছেন। আজকে যারা বঙ্গবন্ধুর কথা বলেন এদেশে নাস্তিক্যবাদী তৈরি করতে চায়, তারা মূলত বঙ্গবন্ধুকে ভালবাসে না।
বিশেষ অতিথি হিসেবে নসিহত পেশ করেন, উজানীর পীর সাহেব মাওলানা ফজলে এলাহী,  ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক ডক্টর মাওলানা মোস্তাক আহমেদ, নারায়ণগঞ্জের পীর সাহেব আব্দুল আউয়াল, দৈনিক ইনকিলাবের সহ সম্পাদক মাওলানা উবায়দুর রহমান খান নদভী, সাইখুল হাদীস মাওলানা আনোয়ার শাহ, রামপুরা মাদ্রাসার প্রধান পরিচালক মাওলানা মকবুল হোসাইন।
চরমোনাই মাহফিলের নমুনায় চাঁদপুরের তিন দিনব্যাপী মাহফিলের তৃতীয় দিন প্রধান অতিথি হিসেবে নসিহত পেশ করবেন মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।
চতুর্থ দিন সোমবার বাদ ফজর নসিহত শেষ করে আখেরি মোনাজাতের মাধ্যমে তিনদিন ব্যাপী মাহফিল এর সমাপ্তি ঘোষণা করবেন।
Facebook Comments

Check Also

হাজীগঞ্জে প্রেমিকের গোপনাঙ্গ ও প্রেমিকার গলা কেটে আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিনিধি : হাজীগঞ্জে প্রেমিকের পুরুষাঙ্গ এবং প্রেমিকার গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেছে এক প্রেমিক যুগল। …

Shares
vv