ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / জাতিয় শোক দিবসে বালিয়া ইউপি চেয়ারম্যানের শ্রদ্ধাঞ্জলি

জাতিয় শোক দিবসে বালিয়া ইউপি চেয়ারম্যানের শ্রদ্ধাঞ্জলি

স্টাফ রিপোর্টার : হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাঙালির রাখাল রাজা,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতিয় শোক দিবসে ১৫ আগস্টে নিহত সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জানিযেছেন চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউপি চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম।

তিনি তার শ্রদ্ধাঞ্জলিতে বলেন শোকাবহ ১৫ আগস্টে শ্রদ্ধার সাথে স্মরন করছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। বাঙালি জাতির শোকের দিন ১৫ আগস্ট। এই দিনেই বাংলার কিছু ঘাতকদল জাতির জনককে সপরিবারে নির্মম-নিষ্ঠুরভাবে হত্যা করে। ১৯৭৫ সালের ১৫ আগস্ট ভোর রাতে রাজধানী ঢাকায় সংঘটিত হয়েছিল ইতিহাসের এক কলঙ্কিত অধ্যায়।

এদিনে স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, বাঙালির মহানায়ককে হত্যা করেছিল ক্ষমতালোভী নরপিশাচ কুচক্রী মহল। বাঙালির মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চিরঞ্জীব, তার চেতনা অবিনশ্বর। মুজিব আদর্শে শানিত বাংলার আকাশ-বাতাস, জল-সমতল। প্রজন্ম থেকে প্রজন্মের কাছে শেখ মুজিবুর রহমানের অবিনাশী চেতনা ও আদর্শ চির প্রবহমান থাকবে।

জাতির পিতা চেয়েছিলেন ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠা করতে। বঙ্গবন্ধু বাংলাদেশের জনগণের মুক্তির যে স্বপ্ন দেখেছিলেন, তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ক্ষুধা ও দারিদ্র্যকে জয় করে বিশ্বসভায় একটি উন্নয়নশীল, মর্যাদাবান জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশ। সারা বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। বাঙালি জাতি কৃতজ্ঞচিত্তে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ পালন করছে। এই দিনে বঙ্গবন্ধুসহ নিহত সকলের প্রতি রইলো বিনম্র শ্রদ্ধা।

Facebook Comments

Check Also

অনিদ্রার কারণ ও প্রতিকার

: হাকীম মিজানুর রহমান : অনিদ্রা একটি রোগ, এটি হয়তো সবাই জানেন না। অনিদ্রা থেকে …

Shares
vv