ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় কচুয়া / জাতির বিকাশ ও উন্নয়নের জন্য শিক্ষার ভূমিকা অপরিহার্য : ড. মহীউদ্দীন খান এমপি
কচুয়ার মাসনীগাছা উচ্চ বিদ্যালয়ে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখছেন ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

জাতির বিকাশ ও উন্নয়নের জন্য শিক্ষার ভূমিকা অপরিহার্য : ড. মহীউদ্দীন খান এমপি

আবু সাঈদ, কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী মাসনীগাছা উচ্চ বিদ্যালয়ের ৪তলা বিশিষ্ট নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি প্রধান অতিথি হিসেবে এ কাজের ভিত্তিপ্রস্থর উদ্বোধন করেন।

এসময় তিনি বলেন, জাতির বিকাশ ও উন্নয়নের জন্য শিক্ষার ভূমিকা অপরিহার্য। মেধা বিকাশের মাধ্যমে একটি উন্নত জাতি গঠন করা সম্ভব। তাই সুশিক্ষায় জাতির উন্নতির চাবিকাঠি। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবর্ষ উপলক্ষ্যে মুজিববর্ষে এ বিদ্যালয়ে প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ চারতলা বিশিষ্ট অত্যাধুনিক ভবন করা হলো। আপনাদের এলাকার সন্তান ও বিশিষ্ট সমাজসেবক মো: মোশাররফ হোসেনের আন্তরিক প্রচেষ্টায় বিদ্যালয়ের সার্বিক উন্নতি হবে বলে আমি মনে করি।

বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব মো: মোশাররফ হোসেনের সভাপতিত্বে ও মাসনীগাছা বিদ্যানিকেতন একাডেমীর অধ্যক্ষ মো: জামাল হোসেনের পরিচালনায় সুধী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির,মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম,আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,সহ-সভাপতি আমির হোসেন,জেলা আওয়ামী লীগের সদস্য মো: শহীদ উল্যাহ, আওয়ামীলীগ নেতা আলহাজ্ব ফয়েজ আহমেদ স্বপন প্রমুখ।

এসময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: সফিকুর রহমান,সাধারন সম্পাদক আবু ইউসুফ,সাবেক যুগ্ন আহ্বায়ক কাজী এনামুল হক শামীম,১১নং গোহট দক্ষিন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: বিল্লাল হোসেন মেম্বার,উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জি: ইব্রাহিম খলিল বাদল,বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আমিন উল্যাহ,সহকারী প্রধান শিক্ষক বাবু অরুন চন্দ্র দাসসহ বিদ্যালয়ের শিক্ষক,শিক্ষার্থী ও অভিভাবক সহ এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

কচুয়া বিতারা ছাত্রলীগ সভাপতির মাস্ক বিতরণ ও জীবাণুনাশক স্প্রে কর্মসূচি

মো. মেহেদী হাসান : করোনা ভাইরাস প্রতিরোধে চাঁদপুরের কচুয়া উপজেলার ৩ নং বিতারা ইউনিয়নের বিভিন্ন দোকান, …

vv