Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / জহিরাবাদ উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সেলিম মিয়ার নৌকার পক্ষে আলোচনা
মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউপির উপ-নির্বাচনে নৌকার পক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মুক্তার হোসেন।

জহিরাবাদ উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সেলিম মিয়ার নৌকার পক্ষে আলোচনা

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সেলিম মিয়ার নৌকার পক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ৷

২৭ সেপ্টেম্বর (রোববার) বিকেলে নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ নেতা আমিনুল হকের সভাপতিত্বে ও জহিরাবাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তানভীর আহমেদ শিশিরের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মুক্তার হোসেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশ দ্রুত উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। আাগামী প্রজন্মের জন্য একটি উন্নত, সমৃদ্ধশীল ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগ কাজ করে যাচ্ছে। তিনি বর্তমান সরকারের ১২ বছরের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে উপ-নির্বাচনে ভোটের মাধ্যমে নৌকাকে বিজয়ী করার জন্য ভোটারদের প্রতি আহবান জানান।

বক্তব্য রাখেন- জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবদুস সাত্তার মাস্টার, সহ- সভাপতি আমান উল্লাহ, সাবেক মেম্বার আলী আহমেদ, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু বকর সরকার, আওয়ামী লীগ নেতা মনির হোসেন, তাজুল ইসলাম, তালেব আলী বাগ, পন্ডিত বেপারী , দেলোয়ার হোসেন তপদার, জহিরাবাদ ইউপি আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক কেরামত আলী, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি করিম উল্লাহ, নুরুল আমিন প্রধান, আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদ, সাবেক মেম্বার ইদ্রিস আলি, আরশাদ, খোকন, আওয়ামীলীগ নেতা আহমদ উল্লাহ কবিরাজ, নজির মাস্টার, নেয়ামত উল্লাহ।

অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

সড়কে একসঙ্গে একই পরিবারের ছয়জন লাশ, কান্নার রোল

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় টাঙ্গাইলের নাগরপুরের একই পরিবারের নিহত ছয়জনের বাড়িতে চলছে শোকের মাতম। শুক্রবার (৪ …

Shares
vv