ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / জহিরাবাদ ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যান সেলিম মিয়ার কৃতজ্ঞতা

জহিরাবাদ ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যান সেলিম মিয়ার কৃতজ্ঞতা

মতলব উত্তরের জহিরাবাদ ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে বিজয়ী করায় ইউনিয়নবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন নবনির্বাচিত চেয়ারম্যান গাজী সেলিম রেজা।

একই সাথে তিনি দলের নেতাকর্মী, মুরুব্বিয়ান, যুব সমাজ, জনপ্রতিনিধি, আত্নীয় স্বজন, শুভাকাঙ্খীসহ সকল শ্রেনী লোকজনদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি সুন্দরভাবে ভোট আয়োজনের জন্য উপজেলা প্রশাসন, নির্বাচন পরিচালনাকারী কর্মকর্তা এবং আাইনশৃঙ্খলা বাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নবনির্বাচিত এই চেয়ারম্যান।

এক বিবৃতিতে নবনির্বাচিত চেয়ারম্যান সেলিম মিয়া বলেন, ২০ অক্টোবরের নির্বাচনে দলমত নির্বিশেষে সর্বস্তরের জনসাধারণ তাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করায় জহিরাবাদ ইউনিয়ন বাসীকে অভিনন্দন জানিয়ে চির কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

তিনি বলেন, আ’লীগের নিবেদিত প্রাণ নেতাকর্মী সহ সকল দলমত নির্বিশেষে মানুষ আমাকে তাদের মূল্যবান ভোট প্রদান করে বিপুল ভাবে বিজয়ী করার মধ্য দিয়ে যে সম্মান দেখিয়েছেন আমি কখনো এ ভালবাসার ঋণ শোধ করতে পারব না।

আপনাদের ভোটে নির্বাচিত একজন সেবক হিসাবে প্রশাসন, জনপ্রতিনিধি, সুধীজন, রাজনৈতিক মহল সহ সবাইকে নিয়ে জহিরাবাদের আত্মসামাজিক উন্নয়নে নিজেকে নিয়োজিত এবং সম্প্রীতির বন্ধন গড়ে তোলতে পারি এ জন্য আমি সকলের সহযোগিতা কামনা করছি। সেই সাথে তিনি নির্বাচন পরবর্তী যেকোনো ধরনের অনাকাঙ্খিত ঘটনা থেকে সবাইকে বিরত থাকার আহ্বান জানান।

তিনি আরো বলেন, এই বিজয় আমার নয়, এই বিজয় জহিরাবাদ ইউনিয়নের সর্বস্তরের জনগনের। ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল স্তরের জনগন যেভাবে আমার জন্য কাজ করেছেন এবং বিজয়ী হতে সহায়তা করেছেন তার প্রতিদান দেয়া আমার পক্ষে সম্ভব নয়। তবে আমি সারা জীবন ইউনিয়ন বাসীর সেবায় নিয়োজিত থেকে কিছুটা হলেও প্রতিদান দেয়ার চেষ্টা করব।

-বিজ্ঞপ্তি

Facebook Comments

Check Also

উদযাপিত হলো ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার ৬ষ্ঠ বর্ষপূর্তি ও স্বেচ্ছাসেবী মিলনমেলা

ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী ও স্বেচ্ছাসেবী মিলনমেলা মোঃ আরিফুল ইসলাম হৃদয়ের সভাপতিত্বে ও …

Shares
vv