ব্রেকিং নিউজঃ
Home / শিক্ষা / জমি সংক্রান্ত বিরোধ : মতলব উত্তরে এসএসসি পরীক্ষার্থীর উপর হামলা
প্রতীকী ছবি

জমি সংক্রান্ত বিরোধ : মতলব উত্তরে এসএসসি পরীক্ষার্থীর উপর হামলা

মতলব উত্তর ব্যুরো : মতলব উত্তর উপজেলার লুধুয়া হাইস্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী উর্মি’র উপর হামলা করেছে প্রতিপক্ষ। গুরুত্বর রক্তাক্ত অবস্থায় উর্মিকে মতলব দক্ষিণ উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে, উপজেলা মধ্য লুধুয়া গ্রামে গতকাল সোমবার সকালে।

প্রতিবেশী এজাহার উদ্দিন ওরফে এজুর সাথে উর্মির বাবা মোশারফ হোসেনের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। ওই বিরোধের সূত্র ধরে সোমবার উর্মিদের বাড়ির সীমানা ঘেঁষে প্রতিপক্ষরা জোরপূর্বক রাস্তা নির্মাণ করার চেষ্টাকালে উর্মির মা রাহিমা বেগম বাঁধা দিলে আফিজ উদ্দিন প্রধানের ছেলে এজাহার উদ্দিন এজু, শাহআলম, বাবুলের স্ত্রী পারভীন, শাহআলমের স্ত্রী ফাতেমা, এজু’র স্ত্রী মজিদা, ফারুকের স্ত্রী তাজমহল ও মনির হোসেনের মেয়ে সোনিয়া আক্তার উর্মি ও তার মা রাহিমা বেগমের উপর অতর্কিত হামলা করে।

হামলায় উর্মি আক্তারকে গুরুত্বর রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। এ ব্যাপারে রাহিমা বেগম বাদী হয়ে প্রতিপক্ষের বিরুদ্ধে মতলব উত্তর থানায় অভিযোগ দায়ের করেছে।

আহত উর্মি আক্তারের মা রাহিমা বেগম জানান, আমার মেয়ে স্কুলে যাওয়ার জন্য স্কুল ড্রেস পরে বের হওয়ার পর এজু, শাহআলম গংরা তার উপর হামলা করে। তাকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করে। পথচারীরা উর্মিকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

অভিযুক্তরা জানান, বাড়ির সীমানা ঘেষে যে রাস্তা নির্মাণ করা হচ্ছে আলোচনা সাপেক্ষে। মারধরের ঘটনা সত্য নয় তবে বাকবিতন্ডা হয়েছে।

Facebook Comments

Check Also

চাঁদপুরে মাদ্রাসা ছাত্রী ধর্ষণের ঘটনায় ইমামকে প্রধান আসামি করে মামলা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের চেয়ারম্যান রোড রাশেদিয়া জামে মসজিদের ইমাম …

vv