ব্রেকিং নিউজঃ
Home / বিনোদন / জমকালো আয়োজনে আসিফ আকবর ফ্যান্স ক্লাব কুমিল্লা’র ৪র্থ বর্ষপূর্তি উদযাপন

জমকালো আয়োজনে আসিফ আকবর ফ্যান্স ক্লাব কুমিল্লা’র ৪র্থ বর্ষপূর্তি উদযাপন

মাসুদ হোসেন : “রয়েছো তুমি আমাদের আত্মা জুড়ে, তোমারই গান গাই সুরে সুরে” এই স্লোগানকে ধারন করে অলাভজনক ও অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন আসিফ আকবর ফ্যান্স ক্লাব, কুমিল্লা’র চতুর্থ বর্ষপূর্তি উদযাপন হয়েছে। শুক্রবার (৩ জানুয়ারী) কুমিল্লার ঝাউতলায় সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে জমকালো আয়োজনে এ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
সংগঠনের সভাপতি আব্দুল কাদের শহীদের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক আশরাফ হোসেন সোহাগের প্রাণবন্ত সঞ্চালনায় ও সাংগঠনিক সম্পাদক সাঈদ আযমের সার্বিক তত্বাবধানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন ক্লাবের সম্মানিত সিনিয়র উপদেষ্টা মোঃ জিয়াউল মোস্তফা রবিন ও নাজমুল হাসান তুহিন।
এসময় আসিফ আকবর ফ্যান্স ক্লাবের যুগ্ম সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন বিশাল, অর্থ সম্পাদক মোঃ রাজিম, প্রচার সম্পাদক সাংবাদিক মাসুদ হোসেন, সদস্য আরিফুল ইসলাম সোহাগ, এনামুল হাসান, ইসমাইল আসিফ, মিজান আসিফ, মোঃ আরিফ, সোহেল ভুইয়া, মোহসিন ইসলাম, ফজলে রাব্বী, মোঃ ইসমাইল, সনেট বিশ্বাস, ফয়সাল আসিফ, স্বপন মাহমুদ, শারমিনা মাহমুদ সোনিয়া, আসিফুল ইসলাম ফয়সাল ও মাসুদ রাজুসহ বিভিন্ন জেলা থেকে আগত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে ক্লাবকে সামনে এগিয়ে নেয়ার প্রত্যয়ে বিভিন্ন বিষয়ের উপর আলোচনা করা হয়। এছাড়াও উপস্থিত সদস্যদের মাঝে সদস্য আইডি কার্ড বিতরনসহ সদস্যদের অংশগ্রহণে কেক কাটা ও দুপুরের খাবারের আয়োজন করা হয়।
Facebook Comments

Check Also

অপু মিডিয়া জোনের ব্যানারে শীঘ্রই আসছে গ্রামীণ কিচ্ছা ‘মডার্ন বউয়ের পরিণতি’

স্টাফ রিপোর্টার : শেরপুরে কৃতি সন্তান, তরুণ প্রজন্মের শিল্পী মামুন হাসানের কন্ঠে, মোশাররফ শেখের গীত …

vv