ব্রেকিং নিউজঃ
Home / টকশো / জনসেবায় থেমে নেই বালিয়া ইউপি চেয়ারম্যান তাজুল

জনসেবায় থেমে নেই বালিয়া ইউপি চেয়ারম্যান তাজুল

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউপি চেয়ারম্যান মোঃ তাজুল ইসলামের থেমে নেই জনসেবা।

প্রতিনিয়ত তিনি ইউনিয়নে মানুষদের বিভিন্ন ভাবে সেবা দিয়ে চলছেন। তৃনমূলের অসহায়, দুস্থ্যসহ মধ্যবিত্তদের সেবায় সর্বাক্ষনিক তিনি ব্যাস্ত রয়েছেন। এ ছাড়া ইউনিয়নের সর্ব শ্রেনীর মানুষের ভাল মন্দসহ সার্বিক বিষয়গুলো অবিরাম দেকবাল করছেন। ছুটে চলছেন তৃনমূলের মানুষের দৌড়গোড়ায়।

চলতি বছর বিশ্ব জনসংখ্যা দিবস ২০২০ উপলক্ষে পরিবার পরিকল্পনা এবং মা ও শিশুস্বাস্থ্য কার্যক্রম বাস্তবায়নে জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যানের পুরস্কার পাওয়া তাজুল ইসলাম মিজি ইউনিয়নবাসীর জন্য যেন আশার প্রদীপ হয়ে আলো জ্বালাচ্ছেন। করোনা পরিস্থিতি মোকাবেলার প্রথম থেকেই তিনি সচেতনতামূলক প্রচারনা করেছেন, এখন আবার করোনার দ্বিতীয় ধাপের বিষয়ে ইউনিয়নের সর্বস্তরের মানুষকে সচেতন করা অব্যাহত রেখেছেন। ইউনিয়নের জন্য সরকারি বরাদ্ধকৃত ত্রানগুলো যথা নিয়েমে বিতরন করে চলছেন। করোনা পরিস্থিতি মোকাবেলায় তাজুল ইসলাম মিজির কর্মকান্ডে জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন সন্তুষ্ঠ রয়েছেন। সন্তুষ্ঠ আছেন বালিয়া ইউনিয়নের সর্বস্তরের জনসাধারন।

তাজুল ইসলাম মিজি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড সদস্যদেরগনকে সাথে নিয়ে করোনা পরিস্থিতি মোকাবেলায় জনসাধারনকে সচেতন করে যাচ্ছেন। ক্লিন ইমেজের একজন, সৎ আদর্শবান চেয়ারম্যান হিসেবে তার সুনার সর্বমহলে রয়েছে। লোভ লালশার উর্দ্ধে থেকে তাজুল ইসলাম মিজি যে ভাবে মানব সেবা দিচ্ছেন, তা সত্যি এক বিষ্ময়কর ইতিহাস।

Facebook Comments

Check Also

সুনামগঞ্জে ইউএনও-এর নম্বর ক্লােন করে টাকা দাবি

রাজু আহমেদ রমজান, সুনামগঞ্জ : জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান-এর সরকারি মোবাইল নম্বর ক্লােন করে …

Shares
vv