ব্রেকিং নিউজঃ
Home / বিনোদন / জনপ্রিয় শিল্পীদের নিয়ে একাধিক ‘গ্রামীন কিচ্ছা’ নিয়ে আসছে অপু মিডিয়া জোন

জনপ্রিয় শিল্পীদের নিয়ে একাধিক ‘গ্রামীন কিচ্ছা’ নিয়ে আসছে অপু মিডিয়া জোন

বিনোদন প্রতিবেদক : সামাজিক ও সচেতনতামূলক একাধিক গ্রামীণ কিচ্ছা” নির্মাণ করেছেন চাঁদপুরের উদীয়মান সাংস্কৃতিক কর্মী, তরুণ নির্মাতা ও অভিনেতা সাংবাদিক সাইদ হোসেন অপু চৌধুরী।

জনপ্রিয় শিল্পী রানা বাপ্পীর ভাই বোনের বিয়ে, মিলন খানের নোংরা প্রেমের শেষ পরিণাম ও মামুন হাসানের পিতা-মাতার ভালোবাসা, মডার্ন বউয়ের পরিনতি, ভাবি দেবরের প্রেমের দিওয়ানা কিচ্ছা গুলোর শুটিং বাদে রেকর্ডিং, মিউজিক সম্পন্ন হয়েছে। আগামী সপ্তাহে এর শুটিং শুরু হবে।

সবগুলো কিচ্ছার গীত রচনা করেছেন মোশাররফ শেখ আর পরিচালনায় ছিলেন সাংবাদিক সাইদ হোসেন অপু চৌধুরি।

এছাড়াও অপু মিডিয়া জোন ইউটিউব চ্যানেল থেকে সম্প্রতি গ্রামীণ কিচ্ছা “মর্ডান বউয়ের পরিণতি” রিলিজ হওয়ার পর দর্শকদের মনে জায়গা করে নিয়েছে।

এ ব্যাপার নির্মাতা সাইদ হোসেন অপু চৌধুরী বলেন, যেকোনো কিছুর জন্য থাকতে হয় একজন মানুষের ইচ্ছা এবং মনোবল। আমি সামাজিক, পারিবারিক, আর্থিক সকল কিছু উপেক্ষা করে এগিয়ে চলছি। গল্পগুলোতে সমাজের বাস্তব ঘটনাগুলো তুলে ধরা হয়েছে। আমি ধন্যবাদ জানাই যারা আমার এই পথচলায় সাহায্য ও সহযোগীতা করেছেন। আমি দর্শক শ্রোতাদের উদ্দ্যেশ্যে বলছি আপনারা আমার গল্পের একমাত্র বিচারক। আমাকে এগিয়ে নেওয়ার একমাত্র কারীগর, আমি কাজটাগুলো ভালো করার চেষ্টা করেছি। বাকীটা বিচারের ভার আপনাদের হাতে দিলাম।

কিচ্ছাগুলো শীঘ্রই “Opu Media Zone” ইউটিউব চ্যানেল থেকে রিলিজ হবে।

প্রসঙ্গত, এই উদীয়মান তরুণ নির্মাতা সাইদ হোসেন অপু চৌধুরী সাংবাদিকতার পাশাপাশি দীর্ঘ কয়েক বছর ধরে চাঁদপুরের সাংস্কৃতিক অঙ্গনের সাথে জড়িত থেকে নিজ গুণে সবার মনে জায়গা করে নিয়েছেন। ইতােমধ্যে তৈরি করেছেন শতাধিক সামাজিক, শিক্ষণীয় ও সমাজ সংস্কারক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। সম্প্রতিই ‘অপু মিডিয়া জোনের আয়ােজনে চাঁদপুর বড় স্টেশন মােলহেডে ব্যতিক্রমী আয়ােজন দুই শতাধিক অসহায় ও পথ-শিশুদের জন্য ২ টাকার পেট ভরে খাই ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও শিক্ষামূলক কাজের সাথে সম্পৃক্ত রয়েছেন।

সাইদ হােসেন অপু চৌধুরী জাতীয় দৈনিক বাংলাদেশের আলাে পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার চীফ রিপাের্টার এবং প্রিয় চাঁদপুর’ প্রিয় সময়ের সিনিয়র স্টাফ রিপাের্টার হিসেবে প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দায়িত্ব পালন করছেন।

এছাড়া” তিনি স্পর্শ রক্তদান চাঁদপুর এর প্রতিষ্ঠাতা,
অপু মিডিয়া জোন” এর নির্বাহী পরিচালক, মেঘনা
থিয়েটারের সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ ফটো
জার্নালিষ্ট এসােসিয়েশন, চাঁদপুর জেলা সিনিয়র যুগ্ম সম্পাদক, চাঁদপুর অনলাইন সাংবাদিক ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক, স্বপ্নতরু সামাজিক সংগঠনের নির্বাহী সদস্য, ঝিলমিল সাংস্কৃতিক সংগঠনের সহ সভাপতি দায়িত্ব পালন করছেন।

তিনি ভবিষ্যত পথচলায় সকলের কাছে দোয়া কামনা করেছেন।

Facebook Comments

Check Also

রিলিজ হলো শিল্পী মাসুদ রানার “কেমন আছো মা” মিউজিক ভিডিও

সাইদ হোসেন অপু চৌধুরী : তরুণ প্রজন্মের সংগীত শিল্পী, ও নির্মাতা মাসুদ রানার কথা, সুর …

vv