ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / জনপ্রতিনিধি ওসিকে হাজীগঞ্জ উপজেলা মুুুক্তিযোদ্ধা যুব কমান্ড’র ফুলেল শুভেচ্ছা
বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ পুনর্বাসন সোসাইটি (অঙ্গ) যুব কমান্ড হাজীগঞ্জ উপজেলা নব-নির্বাচিত কমিটির পক্ষ থেকে মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন, উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মোহাম্মদ মাঈনুদ্দিন ও অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনিকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন।

জনপ্রতিনিধি ওসিকে হাজীগঞ্জ উপজেলা মুুুক্তিযোদ্ধা যুব কমান্ড’র ফুলেল শুভেচ্ছা

মো. মজিবুর রহমান রনি : বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ পুনর্বাসন সোসাইটি (অঙ্গ) যুব কমান্ড হাজীগঞ্জ উপজেলা নব-নির্বাচিত কমিটির পক্ষ থেকে পৌর আওয়ামীলীগের সভাপতি নৌকার মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মোহাম্মদ মাঈনুদ্দিন, থানা অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি ও প্যানেল মেয়র-২ কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

বৃহস্পতিবার (৩১ডিসেম্বর) দুুুপুরে স্ব-স্ব প্রতিষ্ঠানে গিয়ে রাজনৈতিক নেতা ও প্রশাসনের কর্মকর্তাদেরএই ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

ওই সময় মুক্তিযোদ্ধা কল্যাণ পুনর্বাসন সোসাইটি (অঙ্গ) যুব কমান্ড উপজেলা নব-নির্বাচিত কমিটির সভাপতি মো. লিটন পাটওয়ারী, সাধারণ সম্পাদক মো. রানা খাঁন, সহ-সভাপতি মো. সুমন গাজী, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন পাটওয়ারী, ক্রিড়া সম্পাদক নুরুল ইসলাম খান, সদস্য শাহআলমসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে একদিনে করোনামুক্ত ২১ জন : নতুন শনাক্ত এগারো

মাসুদ হোসেন : চাঁদপুরে করোনা ভাইরাসে নতুন করে আরো ১১ জন আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তিরা …

Shares
vv