ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / জনপ্রতিনিধিকে দূরে রেখে উন্নয়ন হয় না : ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি
কচুয়ার এনায়েতপুর সপ্রাবির নবনির্মিত ভবনের উদ্বোধন শেষে মোনাজাতরত ড. মহীউদ্দীন খান আলমগীর এমপিসহ অন্যান্যরা।

জনপ্রতিনিধিকে দূরে রেখে উন্নয়ন হয় না : ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

মো: রাছেল, কচুয়া : সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, কতিপয় দুষ্কৃতিকারী, শাহজাহান শিশিরের বিরুদ্ধে উন্নয়নের অনুপস্থিতির অভিযোগ এনে এবং জনগণের ভাব আদান প্রদানের উপর বাধা সৃষ্টি করার মিথ্যা অভিযোগে এখন পর্যন্ত আপনাদের কাছ থেকে দূরে রেখেছেন শিশিরকে। জনপ্রতিনিধিকে দূরে রেখে উন্নয়ন হয় না। আমার স্নেহভাজন শিশির আপনাদের শ্রদ্ধাভাজন শিশিরকে যথাসময়ে আমরা আপনাদের কাছে পৌঁছে দেওয়ার জন্য ব্যবস্থা করা হবে।

তিনি আরো বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইউনিয়ন পরিষদের উন্নয়নের ধারক ও বাহক হিসেবে, সে জন্য যথাযথভাবে যোগ্যতা ও সততার ভিত্তিতে বিবেচনা করে ইউনিয়ন নির্বাচন সম্পন্ন করবেন। তাহলে আপনাদের স্থানীয় পর্যায়ে উন্নয়নে কোন সমস্যা দাঁড়াবে না। সৎ, কর্মঠ কর্মী, বঙ্গবন্ধুর অনুসারী, জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মান্যকারীকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচিত করবেন। তিনি গতকাল রবিবার দুপুরে খলাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন অনুষ্ঠানে উপরোক্ত কথাগুলো বলেন।

উদ্বোধনকালে তাঁর সাথে ছিলেন- উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা খানম, উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ, উপজেলা প্রকৌশলী সৈয়দ জাকির হোসেন, উপজেলা শিক্ষা অফিসার শাহরিয়ার রসুল, কচুয়া পৌর মেয়র নাজমুল আলম স্বপন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাড. হেলাল উদ্দীন , কচুয়া উপজেলা ছাত্রলীগের ১নং যুগ্ম-আহবায়ক সোহাগ উদ্দিন, সাবেক সভাপতি ইঞ্জি ইব্রাহিম খলিল বাদল ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

একইদিন দুপুর সাড়ে ১২টায় এনায়েতপুর ১১৯নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন ও আওয়ামী লীগ কার্যালয়ে পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে মানিক সমর্থকদের হামলায় জামাল সমর্থকের ২ জন আহত

নিজস্ব প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে শাহরাস্তি উপজেলার বিভিন্ন ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী …

Shares
vv