ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / জনগনের প্রত্যাশাগুলো সাধ্য অনুযায়ী মিটানোর চেষ্টা করেছি : চেয়ারম্যান মনির হোসেন

জনগনের প্রত্যাশাগুলো সাধ্য অনুযায়ী মিটানোর চেষ্টা করেছি : চেয়ারম্যান মনির হোসেন

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের শাহরাস্তি উপজেলার মেহার উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মনির হোসেন এক প্রতিক্রিয়ায় জানিয়েছেন তিনি সরকারি বরাদ্দের টাকা শতভাগ সঠিকভাবে ব্যয় করে থাকেন।

৪ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) দুপুরে মেহার উত্তর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এক প্রতিক্রিয়ায় তিনি এ কথা জানান।

শাহরাস্তি উপজেলায় মোট ১০টি ইউনিয়ন রয়েছে। তন্মেধ্যে মেহার উত্তর ইউনিয়ন একটি। আয়তনের দিক থেকে এই ইউনিয়নটি খুব বেশি বড় নয়। এখানে মোট ২৫ হাজার মানুষ বসবাস করেন এবং মোট ভোটারের সংখ্যা ৭ হাজার। মোট জনসংখ্যার ৫৫% নারি ও ৪৫% পুরুষ। চেয়ারম্যান মনির হোসেন খুব কম বয়সে জনপ্রতিনিধি নির্বাচিত হয়েছেন। একজন তরুন জনপ্রতিনিধি হিসাবে এলাকার জনগণ অনেক কিছু তার নিকট প্রত্যাশা করে। তার দাবি তিনি এলাকার জনগনের সকল প্রত্যাশা তার সাধ্য অনুযায়ী মিটানোর চেষ্টা করেছেন।

কেমন আছেন? এ প্রশ্নের জবাবে চেয়ারম্যান মনির বললেন, আমি ভালো আছি। তবে একটু ব্যস্ত সময় পার করছি। কারন সরকারি নির্দেশনা অনুযায়ী আমার ইউনিয়ন বাসিদের বিভিন্ন ভাতার টাকা নগদের মাধ্যমে পরিশোধের কার্যক্রম চলছে। মানুষের কষ্ট লাগবে আমি এই কাজটি দ্রুত সম্পন্ন করার কাজে ব্যস্ত সময় পার করছি।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ছোট বেলা থেকে স্বপ্ন ছিলো মানুষের পাশে থাকার এবং মানুষের সেবা করার। চেয়ারম্যান যখন নির্বাচিত হলাম তখন থেকে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বিভিন্ন সময়ে কাজের যে নির্দেশ দিয়েছেন ও বলেছেন, আমি সেই নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করেছি। আতিমারী করোনাকালে আমি সর্বাত্মক চেষ্টা করেছি জনগনের পাশে থাকার। লোক দেখানো কোন কাজ আমি করিনা।

প্রসঙ্গক্রমে তিনি বলেন, আমার ইউনিয়নের বাসিন্দারা অনেক ভালো। আমাদেরকে সরকার যে বাজেট দেয় তাতে আমরাও সন্তুষ্ট। তবে, আমার ইউনিয়নের কার্যালয়টি শাহরাস্তি পৌরসভার ভিতরে অবস্থিত। আমরা চাই, এই কার্যালয়টি দ্রুত ইউনিয়নের মাঝামাঝি সুবিধাজনক কোথাও স্থানান্তর করতে। আমি আগামি ইউনিয়ন পরিষদে নৌকা প্রতিক নিয়ে নির্বাচনে করতে আবারও প্রার্থীতা রাখবো। আশা করি, নৌকা প্রতিক আমি পাবো। যেহেতু, জনগন আমার কাজের কাজে সন্তুষ্ট। তাই আমি আশা ও বিশ্বাস করি, জনগন আমার কাজের মূল্যায়ন করে আমাকে আবারও নির্বাচনে জয়ী করবে।

চেয়ারম্যান মনির বলেন, আমাদের শাহরাস্তি-হাজীগঞ্জের উন্নয়নের রুপকার, চাঁদপুর-৫ আসনের চার(0৪)বারের নির্বাচিত মাননীয় সাংসদ, বর্তমানে নৌ-পরিবহন মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, আমাদের মহান মুক্তিযুদ্ধের ১ নং সেক্টর কমান্ডার, বাংলা একাডেমীর সাহিত্য পুরস্কার’২০১৯ -এ ভুষিত এবং সাবেক অন্তরবর্তীকালীন সরকারের উপদেষ্টা মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয়ের ন্যায় দ্বিতীয় আর কাউকে পাওয়া যাবেনা। তিনি উন্নয়নের বিষয়ে ন্যায়নিষ্ঠ। কোন অন্যায়কে ছাড় দেন না। আমি তাঁর নির্দেশিত পথে হাঁটছি এবং হাঁটতে চাই। তাঁর নির্দেশনা অনুযায়ী আমি কাজ করে যাচ্ছি।

আমার প্রত্যাশা আগামি নির্বাচনে ইউনিয়নবাসি আবারও বিপুল ভোটে আমাকে নির্বাচিত করবে।

Facebook Comments

Check Also

চাঁদপুরে একদিনে করোনামুক্ত ২১ জন : নতুন শনাক্ত এগারো

মাসুদ হোসেন : চাঁদপুরে করোনা ভাইরাসে নতুন করে আরো ১১ জন আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তিরা …

Shares
vv