ব্রেকিং নিউজঃ
Home / বিশেষ প্রতিবেদন / ‘জনগণের দোরগোড়ায়’ সেবা নিয়ে শাহমাহমুদপুর ইউপি চেয়ারম্যান স্বপন

‘জনগণের দোরগোড়ায়’ সেবা নিয়ে শাহমাহমুদপুর ইউপি চেয়ারম্যান স্বপন

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউপি চেয়ারম্যান স্বপন মাহমুদের থেমে নেই জনসেবা। প্রতিনিয়ত তিনি ইউনিয়নে মানুষদের বিভিন্ন ভাবে সেবা দিয়ে চলছেন। তৃনমূলের অসহায়, দুস্থ্যসহ মধ্যবিত্তদের সেবায় সর্বাক্ষনিক তিনি ব্যাস্ত রয়েছেন।

এ ছাড়া ইউনিয়নের সর্ব শ্রেনীর মানুষের ভাল মন্দসহ সার্বিক বিষয়গুলো অবিরাম দেকবাল করছেন। ছুটে চলছেন তৃনমূলের মানুষের দৌড়গোড়ায়। টানা দ্বিতীয় মেয়াদে সফল ভাবে চেয়ারম্যানের দায়িত্ব পালন করে সর্ব মহলে ব্যাপক প্রশংসিত হয়েছেন। সরজমিনের ইউনিয়নের জনসাধারনের সাথে আলাপ কারলে এবার টানা তৃতীয় মেয়াদে চেয়ারম্যান নির্বাচিত করার জন্য ইউনিয়নের আপামর জনতা ভাবছেন বলে জানান।

স্বপন মাহমুদ করোনা পরিস্থিতি মোকাবেলার প্রথম থেকেই তিনি সচেতনতামূলক প্রচারনা শুরু করেন। এখন আবার করোনার দ্বিতীয় সময়ে ও সবাইকে সচেতন করে চলছেন। ইউনিয়নের জন্য সরকারি বরাদ্ধকৃত ত্রানগুলো যথা নিয়েমে বিতরন করে চলছেন। করোনা পরিস্থিতি মোকাবেলায় স্বপন মাহমুদের কর্মকান্ডে জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন সন্তুষ্ঠ রয়েছেন।

স্বপন মাহমুদ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই থেমে নেই তার জনসেবা। একজন তরুন, মেধাবী জনবান্ধব চেয়ারম্যান হিসেবে মানুষের সেবা যে ভাবে কাজ করার কথা, ঠিক সেভাবেই কাজ করে যাচ্ছেন। শাহমাহমুদপুরের সর্ব শ্রেনীর মানুষ তাকে নিয়ে প্রসাংশা করে চলছেন। আসন্ন ইউপি নির্বাচনে টানা তৃতীয় মেয়াদে স্বপন মাহমুদকে চেয়ারম্যান হিসেবে দেখতে ইউনিয়নের অধিকাংশ জনসাধারন চাচ্ছেন।

স্বপন মাহমুদ শাহমাহমুদপুরকে একটি মডেল ইউনিয়ন গড়ায় স্বপ্ন মাথায় নিয়েই কাজ করছেন। শিক্ষা, স্বাস্থ্য, স্যানিটেশানসহ মানুষের যাবতীয় নিত্য প্রয়োজনীয় সেবাগুলো শতভাগ দেওয়ার চিন্তা নিয়েই সার্বক্ষনিক তার। স্বপন মাহমুদ একজন ক্লিন ইমেজের মানুষ হিসেবে সবার কাছেই গ্রহন যোগ্যতা নিয়ে আলোচনায় রয়েছেন।

স্বপন মাহমুদ জানান, আমি শাহমাহমুদপুরের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই জনসাধারনের দৌড় গোড়ায় সেবা পৌছে দিচ্ছে। পরিষদকে সিসি ক্যামরার আওত্তায় নিয়ে এসেছি। পরিষদে আগত সকলে যাতে শতভাগ সেবা পায় সেদিকে মাথায় নিয়েই কাজ করছি। আসন্ন ইউপি নির্বাচনে আবারও জনগনের সেবক হওয়ার জন্য সকলের কাছে দোয়া প্রত্যাশা করছি।

Facebook Comments

Check Also

চাঁদপুরে একদিনে করোনামুক্ত ২১ জন : নতুন শনাক্ত এগারো

মাসুদ হোসেন : চাঁদপুরে করোনা ভাইরাসে নতুন করে আরো ১১ জন আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তিরা …

Shares
vv