ব্রেকিং নিউজঃ
Home / আজকের আয়োজন / জনগণের দুর্ভোগ লাঘবে ভূমি ব্যবস্থাপনা ডিজিটালাইজেশন করেছে সরকার : ডিসি
চাঁদপুরে ভূমি সপ্তাহের জুম মিটিংয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

জনগণের দুর্ভোগ লাঘবে ভূমি ব্যবস্থাপনা ডিজিটালাইজেশন করেছে সরকার : ডিসি

সজীব খান : চাঁদপুরে ভূমি সপ্তাহ সেবা উপলক্ষে জুম মিটিং অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে রাখেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

এ সময় তিনি বলেন, চাঁদপুরবাসীর সেবা দিতে এসেছি, সঠিক ভাবে সেবা দেওয়াই হচ্ছে আমার এক মাত্র লক্ষ্য।দায়িত্ব পালনে ব্যর্থতা নয়, যদি সঠিক ভাবে দায়িত্ব পালন করতে না পারি, তাহলে- জেলা প্রশাসকের পদে থাকার কোনো মানে হয় না রবিবার (০৬ জুন) সকালে চাঁদপুরের বিভিন্ন শ্রেণি ও পেশার প্রতিনিধিদের সঙ্গে জুম মিটিংয়ে তিনি এ কথা বলেন, তিনি বলেন, ‘জনগণের দুর্ভোগ লাঘবে ভূমি ব্যবস্থাপনা ডিজিটালাইজেশন করেছে সরকার। ফলে তৃতীয় কোনো পক্ষ ছাড়া সরাসরি ভূমির মালিক সরকারের কাছে তার কাঙ্ক্ষিত সেবা নিশ্চিত করতে পারবে।

এতে দুর্ভোগ, দুর্নীতি কিংবা হয়রানির কোনো সুযোগ নেই।’ একই সঙ্গে সরকারের যুগান্তকারী ভূমি ব্যবস্থাপনার এমন চিত্র সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে দেওয়ার আহ্বান জানান তিনি।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দাউদ হোসেনের সঞ্চালনায় এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সভাপতি নাসির উদ্দিন আহমদ, চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ, অধ্যক্ষ মাওলানা মোস্তাফিজুর রহমান, প্রেস ক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সাংবাদিক ফারুক আহম্মদ, প্রধান শিক্ষক আব্বাস উদ্দিন, গোরফান হোসেন, ইউনিয়ন পরিষদ সচিব আবু বকর মানিক প্রমুখ।

প্রায় এক ঘণ্টার এই জুম মিটিংয়ে সরকারি কর্মকর্তা, কর্মচারী, শিক্ষক, জনপ্রতিনিধি, রাজনীতিক এবং গণমাধ্যমকর্মীসহ প্রায় ৬০ জন অংশ নেন।

Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv