ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / জনগণকে বাদ দিয়ে রাজনীতি হয়না : শিল্পপতি কাজী মিজানুর রহমান
মতলব উত্তরের মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শিল্পপতি কাজী মিজানুর রহমান।

জনগণকে বাদ দিয়ে রাজনীতি হয়না : শিল্পপতি কাজী মিজানুর রহমান

মতলব উত্তর : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ৭নং মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে কাজী মো. মিজানুর রহমানকে দেখতে চায় মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

৯ অক্টোবর শনিবার মোহনপুর ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে মতবিনিময় সভার আয়োজন করা হয়।
মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রধানের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমানের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বিশিষ্ট শিল্পপতি, মোহনপুর পর্যটন লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগ নেতা কাজী মিজানুর রহমান বলেন, জনগণকে বাদ দিয়ে রাজনীতি হয় না। প্রতিহিংসার রাজনীতি করলে সে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে যায় আমরা প্রতিহিংসার রাজনীতি করিনা। আমরা বঙ্গবন্ধুর আদর্শকে ভালো বেসে তার আদর্শে আদর্শিত হয়ে রাজনীতি করি। রাজনীতিতে প্রতিহিংসার কোনো স্থান নেই। রাজনীতিতে প্রতিদ্বন্দ্বিতা থাকবে, প্রতিযোগিতা থাকবে, কিন্তু প্রতিহিংসা থাকতে পারে না। আমাদের দেশের মানুষ গণতন্ত্রমনা এবং খুবই রাজনীতি সচেনতা। তাই আমার মনে হয় না কেউ প্রতিহিংসার রাজনীতি করে এগিয়ে যেতে পারবে।

তিনি আরও বলেন, আমি চেয়ারম্যান না হলেও আমার পক্ষ থেকে উন্নয়ন থেমে যাবে না। আমি যতদিন বেচেঁ থাকব ততদিন মোহনপুরের উন্নয়নে কাজ করে যাব। মোহনপুরের উন্নয়ন কেউ দাবিয়ে রাখতে পারবেনা না। মোহনপুরের উন্নয়ন চলছে চলবেই। উন্নয়নের মাধ্যমে মোহনপুরকে একটি রোল মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব ইনশাআল্লাহ।

মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতা- কর্মিরা মতবিনিময় সভায় বলেন, আমরা যে কোন মূল্যে মোহনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাজী মিজানুর রহমানকে চেয়ারম্যান হিসেবে পেতে চাই। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে জোর দাবি জানাচ্ছি যাতে কাজী মিজানুর রহমান ভাইকে নৌকা প্রতিক দিয়ে আমাদের পাশে থাকার সুযোগ করে দেন। মিজান ভাই আমাদের পাশে থাকলে আমরা ভালো থাকব শান্তিতে থাকব কেউ আমাদের কোন ক্ষতি করতে পারবে না তাই কাজী মিজান ভাইকে আমাদের প্রয়োজন এবং মিজান ভাইকে মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বানাতেই হবে।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, মোহনপুর পর্যটন লি. এর চেয়ারম্যান ওহেদুজ্জামান মিলন, কেন্দ্রীয় আ’লীগের তথ্য ও গবেষনা বিষয়ক উপ-কমিটির সদস্য আহসান উল্লা হাসান, মতলব উত্তর উপজেলা আ’লীগের সদস্য রাধেশ্যাম শাহা বাবু চান্দু, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, আওয়ামীলীগ নেতা ফজলুল হক সরকার, বিআইডব্লিউটিএ এর শ্রমিক কর্মচারী ইউনিয়নের সদরঘাট শাখার সাধারণ সম্পাদক মো. মানিক, বীর মুক্তিযোদ্ধা বিল্লাল মৃধা, মোহনপুর ইউনিয়ন কমিউনিট পুলিশিং এর সভাপতি কাজী মাহবুবুর রহমান, মোহনপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি এবাদুল হক মৃধা, সাধারণ সম্পাদক ফারুকুল আমিন, মোহনপুর ক্রীড়া চক্র লিঃ এর ম্যানাজার সেলিম, মোহনপুর ইউনিয়ন মহিলা লীগের সভাপতি মানছুরা হাওলাদার, সাধারণ সম্পাদিকা লাভলী বেগম, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. দুলাল দেওয়ান, আওয়ামীলীগ নেতা নাজিম উদ্দিন সরকার, কাজী গোলাম হোসেন, লনি হাওলাদার, হানান গাজী, মো. হুমায়ুন, মতলব উত্তর থানা যুবলীগের সদস্য কাজী গোলাম মোর্তুজা, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি হুমায়ূন কবির, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, সাংগঠনিক সম্পাদক কাজী মতিন, যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ মৃধা, যুবলীগ নেতা নুরে আলম, উজ্জল, এসবি জুয়েল, ইসমাইল মিয়াজী প্রমুখ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, বিলডেক্স মিডিয়া লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও মোহনপুর পর্যটন লিমিটেড এর সিইও কাজী আবু জাফর, মোহনপুর পর্যটন লি. এর জেনারেল ম্যানাজার মো. জাকির হোসেন, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বিল্লাল তপদার’সহ ১, ২ ও ৩নং ওয়ার্ড আ’লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv