ব্রেকিং নিউজঃ
Home / বিশেষ প্রতিবেদন / ছেঙ্গারচর পৌরবাসীর সেবা করতে চান মাহবুবুর রহমান সেলিম

ছেঙ্গারচর পৌরবাসীর সেবা করতে চান মাহবুবুর রহমান সেলিম

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেঙ্গারচর পৌরসভায় মেয়র প্রার্থী হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ঢাকার গুলশান থানা আওয়ামীলীগের সহ-সভাপতি, বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মাহবুবুর রহমান সেলিম। অনেক আগে থেকেই তিনি পৌরবাসীর সুখে দুঃখে পাশে থেকে সেবা করে যাচ্ছেন।

বিশেষ করে করোনা মহামারী সময়ে গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্য ও অর্থ সহায়তা প্রদান করেছেন তিনি। ঈদ, বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠান, খেলাধুলা ও সমাজসেবা মুলক কাজে বেশ আগ্রহ করে সহায়তা করেন তিনি। দুর্দিনে জনগণের পাশে থাকায় একজন জনপ্রিয় মেয়র প্রার্থী হিসেবে পরিচিত মুখ মাহবুবুর রহমান সেলিম।তিনি একজন শিক্ষানুরাগী ও ক্রীড়া ব্যক্তিত্ব। উপজেলা ক্রীড়া সংস্থার দাতা সদস্য ও ছেঙ্গারচর আহম্মেদীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

মেয়র প্রার্থী মাহবুবুর রহমান সেলিম বলেন, দল আমাকে মনোয়ন দিলে আমি অবশ্যই বিপুল ভোটে জয়ী হবো। আমি নির্বাচিত হলে ছেঙ্গারচর পৌরসভাকে একটি পূর্ণ আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তোলবো। সকল জনগণের মাঝে সরকারের ডিজিটাল সেবা নিশ্চিত করবো। সবচেয়ে বড় চ্যালেঞ্জ হল মাদক, সন্ত্রাস নির্মূল করা, সেটাও আমি জনগণকে সাথে নিয়ে করবো। পৌরসভায় দলীয় কোন্দল ও গ্রুপিং মুক্ত আওয়ামী লীগের রাজনীতি প্রতিষ্ঠা করব। এবং অর্থনৈতিক ও সামাজিক উন্নয়ন সাধন করাই আমার প্রধান উদ্দেশ্যে হিসেবে কাজ করবো। তিনি বলেন, দল যাকে যোগ্য মনে করবে তাকেই মনোনীত করবেন। তবে ইত্যোমধ্যেই আমি দলীয় প্রার্থী হিসেবে মানুষের কাছে পরিচিত হয়েছি। আমি আশা করি আমার কর্মকান্ড ও সমাজসেবা মুলক কাজের উপর ভিত্তি করে দল আমাকে মনোনয়ন দিবেন। তাহলে আমি বিপুল ভোটে নির্বাচিত হবো ইনশাল্লাহ।

ছেঙ্গারচর পৌরবাসী একাধিক লোকজন ও দলীয় নেতাকর্মীদের সাথে কথা হলে তারা বলেন, আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী তরুণ রাজনৈতিক ব্যক্তিত্ব, পরোপরকারী, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠস্বর, ছেঙ্গারচর পৌরসভার উজ্জল নক্ষত্র, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, সবার প্রিয় মুখ, অসহায় নিপীরিত মানুষের প্রতিবাদী বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মাহবুবুর রহমান সেলিম।ইতোমধ্যেই তিনি আমাদের পৌরবাসীকে সেবা করে জনগণের মন জয় করে নিয়েছেন। তিনি সবসময় আমাদের সুখে দুঃখে খোঁজ খবর নেন। তার মতো একজন নেতা আমাদের মেয়র হিসেবে চাই।

এক সাক্ষাতে মেয়র প্রার্থী মাহবুবুর রহমান সেলিম বলেন, আল্লাহ তায়ালা আমাকে অনেক দিয়েছেন, রাজনীতি করে, মেয়র হয়ে বিত্তবান হওয়ার কোন ইচ্ছা আমার নেই। আমি চাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ নিয়ে মানুষের জন্য কাজ করতে, মানুষের পাশে থাকতে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য যে পরিশ্রম করে যাচ্ছেন। তা বাস্তবায়নের অংশ হিসেবে ছেঙ্গারচর পৌরসভার জনগণকে নিয়ে সকল উন্নয়ন কাজগুলো সমাপ্ত করবো। এবং পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামছুল আলম ও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. নুরুল আমিন রুহুল এর দিক নির্দেশনা মোতাবেক কাজ জনসেবায় নিজেকে বিলিয়ে দেওয়াই আমার মুল লক্ষ্য। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে ১০ জনের করোনা পজেটিভ

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৮.৭০%। শুক্রবার …

Shares
vv