ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / ছেংগারচর মডেল উবিতে ইভটিজিং-বাল্যবিবাহ ও মাদক বিরোধী মানববন্ধন

ছেংগারচর মডেল উবিতে ইভটিজিং-বাল্যবিবাহ ও মাদক বিরোধী মানববন্ধন

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলার ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয়ে ইভটিজিং, বাল্যবিবাহ, সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার সকালে ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয়ের সামনের রাস্তায় শিক্ষক, শিক্ষার্থীরা বিভিন্ন সচেতনতামূলক লেখাসম্বলিত প্লেকার্ড নিয়ে মানববন্ধনে অংশগ্রহণ করেন।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান শিক্ষক হাজী বেনজির আহমদ বলেন, ভালো কাজ করার সুযোগ সবসময় পাওয়া যায়না। কিন্তু যে কোন সময় খারাপ কাজ করা যায়। আমরা সব সময় ভালো কাজ করার সুযোগ খুঁজে নেব। পাশাপাশি মন্দ কাজ থেকে দুরে থাকবো। তিনি বলেন শিক্ষার্থীদের প্রধান কাজ হবে নিয়মিত লেখাপড়া করা।

এর পাশাপাশি খেলাধুলা, বিনোদন, সাংস্কৃতিক কর্মকান্ড, ভ্রমণ ইত্যাদিও চালাতে হবে। সব সময় বড় হবার স্বপ্ন দেখতে হবে।

তিনি বলেন ঘুমের মধ্যে যে স্বপ্ন দেখে সে বড় হতে পারেনা। স্বপ্ন দেখতে হবে জেগে জেগে।

তিনি শিক্ষার্থীদের বলেন, প্রতিদিন প্রতিজ্ঞা করতে হবে ‘আমরাও পারবো’। আমরা লেখাপড়া করতে পারবো, ভালো মানুষ হতে পারবো, বাল্য বিবাহ বন্ধ করতে পারবো, সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক থেকে দুরে থাকতে পারবো।

মতলব উত্তর উপজেলার ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয়ে ইভটিজিং, বাল্যবিবাহ, সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- সিনিয়র শিক্ষক মোঃ ইউনুস আলী, মোঃ গোলাম সারওয়ার আব্দুল হক খান, মোঃ আয়াত আলী, মোঃ কবির আহমেদ, নুর মোহাম্মদ, নার্গিস আক্তার, সহকারি শিক্ষক উম্মে সালমা মল্লিকা, রুমা আক্তার, গোলাম মোস্তফা, কামাল ক্রিসন বিক্রম, কানিজ ফাতেমা, শাহীন মিয়া, মোঃ আইয়ুব আলী, সিরাজুল ইসলাম, জহিরুল ইসলাম প্রমুখ।

Facebook Comments

Check Also

চাঁদপুরে করোনার প্লাজমার প্রতারক শরীফ ঢাকায় আটক

মোঃ মাসুদ রানা, শাহরাস্তি : প্রাণঘাতি করোনা ভাইরাসে ব্যবহৃত রক্তের প্লাজমা নিয়ে অনলাইনে বাণিজ্য করার …

vv