ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / ছেংগারচর বিএনপির সম্পাদক জাহাঙ্গীর প্রধান’কে তৃণমূলের অবাঞ্চিত ঘোষণা
মতলব উত্তরের ছেংগারচর পৌর বিএনপির তৃণমূলের নেতৃবৃন্দ।

ছেংগারচর বিএনপির সম্পাদক জাহাঙ্গীর প্রধান’কে তৃণমূলের অবাঞ্চিত ঘোষণা

মতলব উত্তর ব্যুরো : মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা এবং ছেংগারচর পৌর ও মতলব পৌর বিএনপির কমিটির বৈধতা নিয়ে ছেংগারচর পৌর বিএনপির তৃণমূল নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার সকাল ১০টায় ছেংগারচর বিশ্ববিদ্যালয় সম্মুখে সভায় সর্বসম্মতিক্রমে বিগত ৩১ জানুয়ারী ২০২০ স্বাক্ষরিত ১৬ আগষ্ট ২০২০ইং ফেসবুক’সহ বিভিন্ন মাধ্যমে প্রকাশিত ছেংগারচর পৌর বিএনপির কমিটিকে অবৈধ পকেট কমিটি হিসেবে ঘোষণা করা হয় এবং উক্ত কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর প্রধানকে এলাকায় অবাঞ্চিত ঘোষণা করা হয়।

উল্লেখ্য গত ৭ অক্টোবর ২০২০ইং তারিখে মতলব উত্তরের তৃণমূল নেতা কর্মীরা চাঁদপুর জেলা আদালতে বর্তমান সরকারের দায়ের করা মিথ্যা মামলায় হাজিরা দিতে গেলে সেখানে এলাকায় অবাঞ্চিত জাহাঙ্গীর প্রধান তৃণমূল নেতা কর্মীর তোপের মুখে পড়েন এবং উত্তেজিত নেতা কর্মীরা তাকে লাঞ্ছিত করেন।

পরে জাহাঙ্গীর প্রধান চাঁদপুর থেকে সন্ত্রাসী ভাড়া করে নিয়ে উপস্থিত তৃণমূল নেতা কর্মীর উপর হামলা করলে উপস্থিত তৃণমূল নেতা কর্মীদের দ্বারা ২য় বারও তিনি লাঞ্ছিত ও অপমান অপদস্থ হন।

উপস্থিত নেতাকর্মীরা জাহাঙ্গীর প্রধানকে এলাকায় অবাঞ্চিত ঘোষণা করেন ও তাকে পৌর এলাকায় পাওয়া গেলে প্রতিরোধের ঘোষণা দেন। পৌর বিএনপির তৃণমূল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- আ. মান্নান লস্কর, কবির সরকার, দুলাল সরকার, বোরহান ফরাজী, মনির মোল্লা, মফিজুল ইসলাম, সোলেমান, আবুল হোসেন গাজী, ফয়সাল আল মুরাদ, বিল্লাল ফরাজী, হৃদয়, জমির হোসেন, আবু সাঈদ, শাহ আলম, জিয়াউর রহমান, তমিজ আলী, জামাল হোসেন, মানিক ফরাজী, হালিম সরকার, হান্নান লস্কর, সোবহান কারী, সুমন’সহ অর্ধশতাধিক নেতাকর্মী।

Facebook Comments

Check Also

চাঁদপুরে ব্র্যাকের উদ্যোগে পল্লী সমাজের রেজিষ্ট্রেশন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি পরিচালিত নারীদের স্বনির্ভরতা ও ক্ষমতায়নের জন গঠিত পল্লী সমাজের রেজিষ্টেশন বিষয়ক …

Shares
vv