ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় মতলব উত্তর / ছেংগারচর পৌরসভায় সবুজ বেপারীর উদ্যোগে ঈদ সামগ্রী ও মাস্ক বিতরণ

ছেংগারচর পৌরসভায় সবুজ বেপারীর উদ্যোগে ঈদ সামগ্রী ও মাস্ক বিতরণ

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ১নং ওয়ার্ডের গরিব ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়েছে। বুধবার বিকেলে জোড়খালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী মো. সবুজ বেপারীর উদ্যোগে ওয়ার্ডের ২ শতাধিক পরিবারের সদস্যদের সেমাই, চিনি, মসলা, পোলাও চাল, নুডুস, কিচমিচ, খোরমা বিতরণ করা হয়।

আওয়ামী লীগ নেতা মোফাজ্জল হোসেন এর সভাপতিত্বে ও যুবলীগ নেতা মোঃ নাজমুল খানের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন পৌর কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মহসিন মিয়া মানিক, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একে আজাদ, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ রতন ফরাজী, সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী মোঃ সবুজ বেপারী।

এ সময় উপস্থিত ছিলেন- যুব লীগ নেতা মোহাম্মদ হারুন, সোলাইমান, নুর নবী, আল আমিন, রহমত উল্লাহ, ছাত্রলীগ নেতা পলিন, লিটন, রিপন, টিটন, নাজমুল হাসান ও সূজন।

বৈশ্বিক মহামারি কভিড-১৯ নামক ভয়ংকর ভাইরাসের প্রভাব পড়েছে গোটা দুনিয়ায়। এর মধ্যেই শুরু হয়েছে পবিত্র রমজান মাস। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে এই সময়টাতে বিপাকে পড়ে অসহায়, কর্মহীন, রিক্সাচালক ও নিম্ন আয়ের মানুষগুলো। তবে করোনার সংকটকালীন এই সময়টাতে সাধ্যমতো হতদরিদ্র, সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছেন মোঃ সবুজ বেপারী।

মোঃ সবুজ বেপারী বলেন, মানুষের সেবা করাই বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম। রমজান মাসে রোজাদারদের মাঝে ঈদ সামগ্রী বিতরণের এই কর্মসূচী ধারাবাহিক ভাবে পরিচালনা করছি আমরা। এ সময় নেতাকর্মীসহ সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

এডভোকেট মহসিন মিয়া মানিক বলেছেন, ঈদ আনন্দ ধনী-গরীব সবার জন্য। এখানে কোন বৈষম্য কাম্য নয়। ঈদ আনন্দকে ভাগাভাগি করে নিতে পারলেই পূর্ণতা আসবে।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা ভয়কে জয় করে মানুষের পাশে দাঁড়িয়েছে! দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দূর্যোগ দূর্বিপাকে আওয়ামী লীগ সবসময় মানুষের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে।

Facebook Comments

Check Also

মৃত্যুর আগে সেলিম ফিরতে চান চাঁদপুরের আপনজনদের কাছে

নিজস্ব প্রতিনিধি : ৪০ বছর আগে যখন বাড়ি থেকে বেরিয়ে যান সেলিম মিয়া, তখন সবেমাত্র ম্যাট্রিক …

Shares
vv