ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / ছিন্নমূল হকার সমিতির পক্ষে ৭ নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলরদের ফুলেল শুভেচ্ছা
৭ নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর শফিকুল ইসলাম ও সংরক্ষিত মহিলা কাউন্সিল ফরিদা ইলিয়াছকে ফুলের শুভেচ্ছা জানান ছিন্নমূল হকার সমবায় সমিতির নেতৃবৃন্দ।

ছিন্নমূল হকার সমিতির পক্ষে ৭ নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলরদের ফুলেল শুভেচ্ছা

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর পৌরসভা নির্বাচনে ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ মনোনীত নবনির্বাচিত কাউন্সিলর শফিকুল ইসলাম ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর ফরিদা ইলিয়াছকে ফুলের শুভেচ্ছা জানিয়ে মতবিনিময় সভা করেছেন চাঁদপুর শহরের বড় স্টেশনে ছিন্নমূল হকার সমবায় সমিতির নেতৃবৃন্দ।

গতকাল ১১ অক্টোবর শুক্রবার রাতে বড় ষ্টেশনে এ সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় নির্বাচিত কাউন্সিলরা বলেন চাঁদপুর পৌরসভার এই ওয়ার্ডের ভােটাররা তাদের মূল্যবান ভােট দিয়ে আমাদের আয়যুক্ত করায় সম্মানিত ভােটারদের ধন্যবাদ জানাই। আপনারা আমাদের ওপর যে আস্থা ও বিশ্বাস স্থাপন করেছেন আমরা সততা, আন্তরিকতা, নিষ্ঠা, মেধা, দক্ষতা ও নিরলস শ্রম দিয়ে আপনাদের সে আস্থা ও বিশ্বাসের পূর্ণ মর্যাদা রক্ষা করতে প্রতিশ্রুতিবদ্ধ। আপনাদের নির্বাচিত পৌর কাউন্সিলর হিসেবে আপনারা আমাদের সেবা করার সুযােগ দিয়েছেন, সম্মানিত করেছেন, আপনাদের দেয়া এ দায়িত্ব আমরা যথাযথভাবে পালনে আমার অঙ্গীকার পুনর্ব্যক্ত করছি।

এ সময় উপস্থিত ছিলেন ছিন্নমূল হকার সমবায় সমিতির প্রতিষ্ঠাতা হোসেন মুন্সি, সভাপতি রফিকুল ইসলাম দেওয়ান, সাধারণ সম্পাদক শাহিন খান, কোষাধ্যক্ষ মোঃ বাদল আহমেদ পাটোয়ারী, প্রচার সম্পাদক আনোয়ার বেপারী, সদস্য মারুফ মজুমদার, জাকির হাওলাদার, উপদেষ্টা শাহজালাল মিজি, হাবিব হাওলাদার, সেলিম মিজিসহ সংগঠনের নেতৃবৃন্দ।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে চুরি হওয়া দুই মোটরসাইকেল সহ চোর গ্রেফতার

স্টাফ রিপোর্টার : কুমিল্লা চৌদ্দগ্রাম থেকে হোন্ডা চোর মনির হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে হাজীগঞ্জ …

Shares
vv