ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে মনোনয়নপত্র সংগ্রহ করলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা জীবন
বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে মনোনয়নপত্র সংগ্রহ করছেন বাংলাদেশ ছাত্রলীগের অন্যতম সহ-সম্পাদক মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা আনোয়ার হোসেন জীবন।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে মনোনয়নপত্র সংগ্রহ করলেন মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা জীবন

প্রতিবেদক :
সাইদ হোসেন অপু

 বাংলাদেশ ছাত্রলীগের ২৯তম সম্মেলনকে কেন্দ্র করে সারাদেশ জুরে বইছে উৎসবের আমেজ। আগামী ১১ ও ১২ই মে এ উপলক্ষে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে পদপ্রত্যাশীরা ২ মে বুধবার সকাল ১০ টা থেকে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ’র ছাত্রলীগের প্রধান কার্যালয়ে মনোনয়ন ফরম বিতরণ ও সংগ্রহ করার খবর পাওয়া গেছে ।

সম্মেলন উপলক্ষে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ও দ্বায়িত্ব প্রাপ্ত প্রধান নির্বাহি কমিশনার আরিফুর রহমান লিমন সংবাদ সম্মেলনের মাধ্যমে জানান, এ পর্যন্ত সভাপতি পদে ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ও সাধারন সম্পাদক পদে বাংলাদেশ ছাত্রলীগের অন্যতম সহ-সম্পাদক মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা আনোয়ার হোসেন জীবন সহ আরোও ৫ জন মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

মেধাবী ও আধুনিকমনা ছাত্রলীগের নেতৃত্ব দেশ আবারো প্রজ্বলিত হবে ছাত্রলীগের গৌরব কথা, ছাত্রলীগের ঐতিহ্য ও অন্যায়ের বিরুদ্ধে সংগ্রামের কথা। ছাত্রলীগ মানেই গভীর দেশপ্রেম, আদর্শবোধ ও ত্যাগের মহিমায় পড়াশোনার পাশাপাশি জাতি গঠনে অনন্য সাধারণ ভূমিকা রেখে যাওয়া একটি সাহসী ছাত্র সংগঠন।

লবিং, তদবির আর ক্ষমতা বলে নয় মেধাশক্তি আর ছাত্ররাজনীতির দক্ষতাই বয়ে আনবে সম্মেলনের নতুন নেতৃত্ব। এমনটিই প্রত্যাশা সাবেক ও আগামীর ছাত্র নেতাদের।

উল্লেখ্য: সম্মেলনকে ঘিরে গত ২ মে বুধবার থেকে ৪ মে শুক্রবার পর্যন্ত ফরম বিতরণ চলবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ফরম সংগ্রহ করা যাবে। ফরম জমাদানের শেষ তারিখ ৫ মে শনিবার রাত ৮টা পর্যন্ত।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে মোবাইল রিচার্জ করতে গিয়ে ট্রাক চাপায় কিশোরীর মৃত্যু

এস. এম ইকবাল : ফরিদগঞ্জে ট্রাক চাপায় জান্নাতুল ফেরদৌস (১৫) নামের এক কিশোরীর মৃত্যু হয়েছে। …

vv