ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / ছাত্রলীগের প্রার্থী যাঁরা হোসাইন বাবু সবার সেরা

ছাত্রলীগের প্রার্থী যাঁরা হোসাইন বাবু সবার সেরা

দীর্ঘদিনের জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের কমিটি দেওয়ায় ঘোষণা আসায় আমরা নজর রেখেছি মাঠের সকল প্রার্থীর দিকে । কিন্তু যাঁদের বয়স আছে তাঁদের মধ্যে সেরাকে বেঁচে নিতে যাতে আমাদের কার্পণ্য না হয় ।
আমাদের জানামতে বর্তমানে যাঁরা শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের নেতা হওয়ার সম্ভাবনা রয়েছে তাঁদের মধ্যে সূচিপাড়া দক্ষিণ কেশরাঙ্গা গ্রামের হোসাইন বাবু অগ্রগন্য।
হোসাইন বাবু অর্থনীতিতে স্নাতক স্নাতকোত্তর সম্পন্ন করার পর বর্তমানে কুমিল্লা আইন কলেজে অধ্যয়নরত এই ছাত্র নেতা বাংলাদেশ অর্থনীতি সমিতির আজীবন সদস্য । বর্তমানে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কুমিল্লা এর প্রচার সম্পাদক । দ্বাদশ শ্রেণীতে পড়াকালীন গাজীপুর ভাওয়াল বদরে আলম কলেজের দ্বাদশ শ্রেণীর যুগ্ম সাধারণ সম্পাদক । কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে স্নাতক স্নাতকোত্তর সময়ে অর্থ বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন ।
এছাড়াও কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে পড়াকালীন সময়ে প্রত্যাশা ম্যাগাজিন এর সম্পাদকের দায়িত্ব পালন করেন । বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ ও চাঁদপুর জেলা ছাত্রলীগ সুবিবেচনা করলে হোসাইন বাবুর মতো মেধাবী মুখই শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের অপ্রতিদ্বন্দ্বী হওয়ার কথা।
তাঁর লেখনী যেমন ক্ষুরধার তাঁর বক্তব্য ও অসাধারণ । সৎ শিক্ষিত বাগ্বি এই ছাত্র নেতার হাতে শাহরাস্তি উপজেলা ছাত্রলীগ যেমন হবে নিরাপদ তেমনই হবে সামনে এগিয়ে যাওয়ার জন্য সবচেয়ে ভাল ছাত্রনেতা ।
তাঁরমতো ছাত্রনেতারা মূল্যায়িত হলে হাজীগঞ্জ শাহরাস্তির সাংসদ,নৌ পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর অবঃ রফিকুল ইসলাম বীরউত্তম এর আদর্শ যেমন অক্ষুন্ন থাকবে তেমনই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের ছাত্রলীগ গড়া সম্ভব হবে ।
জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে তাঁর মতো শাহরাস্তি উপজেলা ছাত্রলীগে একজন যোগ্য ছাত্র নেতা আমাদের কাম্য ।
প্রতিবেদন: প্রিয় চাঁদপুর বিশেষ প্রতিবেদক
Facebook Comments

Check Also

চাঁদপুরে মেয়র প্রার্থী আক্তার মাঝির এলাকাবাসীর সাথে মতবিনিময়

এইচ.,এম নিজাম : পুলিশী বাঁধার মুখেও ৯নং ওয়ার্ডের এলাকাবাসীর সাথে মতবিনিময় করেছেন আসন্ন চাঁদপুর পৌরসভা …

vv