ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / চ্যানেল কর্ণফুলীর চাঁদপুর প্রতিনিধি প্রান কৃষ্ণ দাস

চ্যানেল কর্ণফুলীর চাঁদপুর প্রতিনিধি প্রান কৃষ্ণ দাস

স্টাফ রিপোর্টার : চ্যানেল কর্ণফুলীর চাঁদপুর জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন প্রান কৃষ্ণ দাস।

১১ই সেপ্টেম্বর শুক্রবার বিকালে চট্টগ্রামের হালিশহর বড়পুল এলাকায় চ্যানেল কর্ণফুলীর চট্টগ্রাম কার্যালয়ে এ নিয়োগ পক্রিয়া সম্পন্ন করা হয়। নিয়োগকালে প্রান কৃষ্ণ দাসের হাতে আগামী ২ বছর মেয়াদী প্রতিষ্ঠানের নিয়োগপত্র, আইডি কার্ড, বুম, লোগোসহ অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র বুজিয়ে দেন চ্যানেল কর্ণফুলীর চেয়ারম্যান মো. আব্দুল আজিজ।

এ সময় উপস্থিত ছিলেন চ্যানেল কর্ণফুলীর ভিডিও ইডিটর মোহাম্মদ হাসান।এদিকে নিয়োগ পক্রিয়াকালে চ্যানেল কর্ণফুলির চেয়ারম্যান মো. আব্দুল আজিজ বলেন,সত্যের সন্ধানে সে কাজ করে যাবে। মাদক,ইভটেজার,দূর্ণীতিবাজদের সে পশ্রয় দিবে না। দেশকে ভালোবাসবেএবং সোনার বাংলা গড়ার জন্য আপ্রাণ চেষ্টা করবে। সে তার সংবাদ সংগ্রহ ও ক্ষুরধার লেখনির মাধ্যমে তার মেধার বিকাশ ঘটাবে। আমার চ্যানেল কর্ণফুলীর পক্ষ থেকে তার উত্তরোত্তর সফলতা কামনা করছি।

এদিকে চ্যানেল কর্ণফুলীর চাঁদপুর জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ার পর নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে প্রান কৃষ্ণ দাস বলেন, চ্যানেল কর্ণফুলী হতে আমাকে চাঁদপুর জেলা প্রতিনিধি হিসাবে নিয়োগ দেওয়ায় প্রতিষ্ঠানের চেয়ারম্যান মো. আব্দুল আজিজ মহোদয়সহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

সেই সাথে আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে চাঁদপুরের প্রশাসন,সাংবাদিকসহ সর্বমহলের সহযোগিতা ও আশির্বাদ কামনা করছি।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে চুরি হওয়া দুই মোটরসাইকেল সহ চোর গ্রেফতার

স্টাফ রিপোর্টার : কুমিল্লা চৌদ্দগ্রাম থেকে হোন্ডা চোর মনির হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে হাজীগঞ্জ …

Shares
vv