ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / চেয়ারম্যান সোবহান সরকার সুভার উদ্যোগে কলাকান্দায় শেখ হাসিনার জন্মদিন পালিত
মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোবহান সরকার সুভার উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উদযাপন করা হয়।

চেয়ারম্যান সোবহান সরকার সুভার উদ্যোগে কলাকান্দায় শেখ হাসিনার জন্মদিন পালিত

মতলব উত্তর ব্যুরো : মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোবহান সরকার সুভার উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উদযাপন করা হয়েছে।
২৮ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে দশানী বেড়িবাঁধ সংলগ্ন মাঠে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান সোবহান সরকার সুভা।

তিনি বলেন, আধুনিক ও সমৃদ্ধ বাংলাদেশের প্রশ্নে শেখ হাসিনার কোনো বিকল্প বা সমকক্ষ জনবান্ধব প্রতিশ্রুতিশীল সাহসী রাজনৈতিক নেতৃত্ব বাংলাদেশে নেই। তাই একমাত্র শেখ হাসিনাই জাতির আশা আকাক্সক্ষার নির্ভরযোগ্য আশ্রয়স্থল। পদ-পদবী আর মর্যাদার মোহে নয়, বঙ্গবন্ধুর আদর্শ যারা অন্তরে ধারণ করেন, সহযোগী হিসেবে তাদের নিয়েই বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, ৪নং ওয়ার্ড আ’লীগের সভাপতি হাবিল তাঁতি, ৬নংওয়ার্ড আ’লীগের সভাপতি জহির ইসলাম, ইউপি সদস্য হালিম, শফিউল্ল্যাহ, ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক রাসেল সরকার, মাহফুজ আহমেদ’সহ নেতৃবৃন্দ।

পরে নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়। দেশ ও জাতির কল্যাণ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার র্দীঘায়ু কামনা করে দোয়া অুনষ্ঠি হয়।

Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv