ব্রেকিং নিউজঃ
Home / আইন-আদালত / চেক প্রতারণা মামলায় সাবেক প্রধানমন্ত্রীর ছেলে রাজ চৌধুরি কারাগারে

চেক প্রতারণা মামলায় সাবেক প্রধানমন্ত্রীর ছেলে রাজ চৌধুরি কারাগারে

নিজস্ব প্রতিনিধি : চেক ডিজঅনার মামলা সাবেক প্রধানমন্ত্রী মিজানুর রহমান চৌধুরীর ছেলে আমানুল্লাহ মিজান রাজু চৌধুরীকে আটক করেছে গুলশান থানা পুলিশ।

টাঙ্গাইলের ব্যবসায়ী মোঃ পিন্টু বাদী হয়ে আদালতে সাবেক প্রধানমন্ত্রীর ছেলে আমানুল্লাহ মিজান রাজু চৌধুরীকে আসামি করে ৪২ লক্ষ ৩০ হাজার টাকার চেক ডিজঅনার মামলা দায়ের করেন। মামলাটি দীর্ঘদিন আদালতে চলমান থাকার পর অবশেষে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।

গ্রেপ্তারি পরোয়ানা হাতে পেয়ে অবশেষে গুলশান থানার এসআই শামীম সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার দুপুরে গুলশান থেকে আমানুল্লাহ মিজান রাজু চৌধুরীকে আটক করে।
পরে তাকে আদালতে প্রেরণ করলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়ে দেয়।

এ বিষয়ে গুলশান থানার এসআই শামীম জামান, সাবেক প্রধানমন্ত্রী মিজানুর রহমান চৌধুরীর ছেলে রাজু চৌধুরী অনেক মানুষের কাছ থেকে টাকা নিয়ে প্রতারণা করেছে। এর পূর্বেও তাকে চেক ডিজঅনার মামলায় গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। বেশ কিছুদিন জেল খেটে সেই মামলা সমাধান করে জামিনে বেরিয়ে আসে। অবশেষে টাঙ্গাইলের ব্যবসায়ী পিন্টুর কাছ থেকে টাকা নিয়ে প্রতারণা করার ঘটনায় তার দায়েরকৃত মামলার ওয়ারেন্ট জারি করা হলে আমানুল্লাহ মিজান রাজু চৌধুরীকে পুনরায় গ্রেফতার করা হয়।

এ বিষয়ে মামলার বাদী মোহাম্মদ পিন্টু জানান, একটি সরকারি প্রজেক্টে পাথর বিক্রির নাম করে রাজু চৌধুরী ৪২ লক্ষ ৩০ হাজার টাকা নিয়ে তার বিপরীতে চেক দেয়। কিন্তু সে প্রতারণা করে টাকা আত্মসাৎ করার পর মাল না দিয়ে তালবাহানা শুরু করে। অবশেষে বেশ কয়েকবার তার সাথে সালিশী বৈঠক হলেও সে টাকা না দিয়ে বিভিন্ন অজুহাত দেখাতে শুরু করে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হলে সেই মামলার ওয়ারেন্ট জারি করে আদালত। ওয়ারেন্টের কাগজ হাতে পেয়ে গুলশান থানা পুলিশ তাকে বাড়ি থেকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেন।

আমানুল্লাহ মিজান রাজু চৌধুরি বিভিন্ন মানুষকে চাকরি দেওয়ার নামে সরকারি কাজ পাইয়ে দেওয়ার কথা বলে ব্যবসায়ীদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। সে প্রতারণা করে মানুষের চোখে ধুলো দিয়ে অঢেল সম্পদের মালিক হয়েছেন। তার বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই।

Facebook Comments

Check Also

কচুয়া উপজেলা সাম্প্রদায়িক সম্প্রীতি সমুন্নত রাখার লক্ষ্যে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

মো: রাছেল : কচুয়া উপজেলায় সাম্প্রদায়িক সম্প্রীতি সমুন্নত রাখার লক্ষ্যে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার …

Shares
vv