ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চিতোষী-মোল্লারদর্জা-সূচীপাড়া ও দোয়াভাঙ্গা-পানিওয়ালা সড়ক নির্মানে অন্ধকার কেটে অালোর মুখে

চিতোষী-মোল্লারদর্জা-সূচীপাড়া ও দোয়াভাঙ্গা-পানিওয়ালা সড়ক নির্মানে অন্ধকার কেটে অালোর মুখে

স্বপন কর্মকার মিঠুন : শাহরাস্তিবাসীর বহুল প্রতিক্ষিত চাটখিল – চিতোষী – মোল্লারদর্জা -সূচীপাড়া সড়ক একনেক সভায় অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। অাগামী ৪।৫ দিনের মধ্যে সকল প্রতিবন্ধকতার অবসান ঘটিয়ে বহুল অালোচিত শাহরাস্তি গেইট (দোয়াভাঙ্গা) – পানিওয়ালা সড়কটি অালোর মুখ দেখবে। চাঁদপুর -৫, হাজিগঞ্জ -শাহরাস্তি নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর (অব 🙂 রফিকুল ইসলাম বীর উত্তম সোমবার কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ শেষে সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথে এক মতবিনিময় কালে এ বিষয়টি নিশ্চিত করেন।
তিনি গণমাধ্যম কর্মীদের বলেন, অামাদের দলের ভেতরে থাকা কিছু লোক এ দুইটি সড়ক নিয়ে প্রপাকান্ডা ছড়িয়ে দলের ভাবমুর্ত্তী ক্ষুন্ন করে অাসছিলো। তারা চায়নি এই সড়ক দুটির কাজ হউক। অামার নির্বাচনী এলাকায় বর্তমান সরকার অামলে ব্যাপক উন্নয়নমুলক কাজ হয়েছে,সে  গুলো প্রচার না করে তারা উল্টো দোয়াভাঙ্গা – পানিওয়ালা এবং চিতোষী -মোল্লারদর্জা -সূচীপাড়া সড়কের কাজ যেন না হয়, তা বন্ধ রাখতে বিভিন্ন মন্ত্রণালয়ে তদবির করেছে। তারা শত বাঁধা সৃষ্টি করেও সফল হতে পারেনি। অামি তাদের নাম জনসম্মুখে বলবো।
তিনি অারো বলেন, অাল -বদর বাহিনীর লোক সঙ্গে নিয়ে যারা দলের ভেতরে  বিশৃংখলা ও বিভ্রান্তি ছড়াচ্ছে  তারা তো বঙ্গবন্ধুর খুনি মোস্তাকের অাত্মীয়। তারা দলের ব্যাপারে কোন বিবৃতি বা কথা বলার অধিকার রাখে না। অামার বাবাতো তাদের বাবার শিক্ষক ছিলেন। ১৯৭১সালে মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, ৯১সালের তত্ত্বাবদায়ক সরকারের একজন উপদেষ্টা, ৯৬সালের স্বরাষ্ট্রমন্ত্রী ছিলাম। তখন তাদের জন্ম হয়নি। তারা অাওয়ামীলীগের দলীয় পরিচয় দিয়ে দলের অপবাদ ছড়িয়ে ভাবমুর্তি ক্ষুন্ন করছে।
তিনি অারো বলেন, যে পরিবারটি বঙ্গবন্ধুর হত্যাকারী পরিবারের সঙ্গে বৈবাহিক অবস্থা স্থাপন করে সে দলের নয়, সে খন্দকার মোস্তাকের ছায়া ব্যাক্তি। যে নৌকার মাঝির পরিবর্তন চাচ্ছে সে তো লস্কর নয়, নৌকার মাঝি নির্বাচিত করার মালিক জননেত্রী শেখ হাসিনা।
মতবিনিময় কালে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবিব উল্যা মারুফ, পৌরসভা মেয়র হাজি অাব্দুল লতিফ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি)  লিটুল লরেন্স চিরান, উপজেলা অাওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো : কামরুজ্জামান মিন্টু, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ হুমায়ুন কবিন ভুঁইয়া,খোকন সরকার, সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম অানোয়ার হোসেন, উপজেলা যুবলীগ অাহবায়ক অাহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, যুগ্ম অাহবায়ক ও টামটা ইউপি চেয়ারম্যান ওমর ফারুক দর্জিসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ।
Facebook Comments

Check Also

মতলব দক্ষিণে বসতঘর থেকে বৃদ্ধা মহিলার গলাকাটা লাশ উদ্ধার

মোজাম্মেল প্রধান হাসিব : চাঁদপুরের মতলব পৌরসভার উত্তর বাইশপুর গ্রামে বসতঘর থেকে সামছুন্নাহার (৬৫) নামে এক …

vv