ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

আপনার সাহায্যে বাঁচতে পারে দরিদ্র, নিরুপায় পরিবারে ছেলে মিলন হোসাইন (২৩) এর জীবন। জীবন বাঁচাতে তার প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিন। দুটো কিডনি নষ্ট সহ ফুঁসফুসের সমস্যাও রয়েছে। তিনি স্বাভাবিকভাবে কিছু খেতে পারেন না। জরুরি ভিত্তিতে তার কিডনি প্রতিস্থাপন সহ উন্নত চিকিৎসা নেয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। অন্যথায়, তার জীবন নাশের আশংকা রয়েছে। দিন দিন তার শারীরিক সমস্যা আরো জটিল থেকে জটিলতর হচ্ছে। কিন্তু টাকার অভাবে তার চিকিৎসা বর্তমানে বন্ধ রয়েছে।

এই ব্যয়বহুল চিকিৎসার ভার বহন করে তার দরিদ্র পরিবার আজ নিঃস্ব প্রায়। এখন আর তার পরিবারের পক্ষে চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না। অসুস্থ মিলন হোসাইনের পিতা আফিজ উদ্দিন একজন রিক্সা চালক। তিনিও সড়ক দূর্ঘটনায় আহত হয়ে ঘরবন্দি রয়েছেন। ফলে এই অসহায় পরিবারটি পুরোপুরি কর্মহীন।

কিডনি ও ফুসফুসে আক্রান্ত মিলনের গ্রামের বাড়ি চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নের দিগচাইল উত্তর বেপারী বাড়ি।

এমতাবস্থায় মিলনের সুচিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির কাছে কিডনি দান ও আর্থিক সাহায্য কামনা করেছেন। অসহায় চিকিৎসার সাহায্য দিতে যোগাযোগ করুন মা এন্টারপ্রাইজ বেলচোঁ বাজার।

অথবা বিকাশ পার্সোনালঃ+8801962129334(আরমান হোসেন)।

অথবা যোগাযোগ করুন আ. হাই ফার্মেসী দিগচাইল। বিকাশ পার্সোনাল নং ০১৩১৮৮৩৮৯৬৭।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জ ম্যাগাজিন হাউজের সত্ত্বাধিকারী তাজুল ইসলামের বড় ছেলে পাবেলের দাফন সম্পন্ন

এস. এম ইকবাল : ফরিদগঞ্জ ম্যাগাজিন হাউজের সত্ত্বাধিকারী মাওঃ তাজুল ইসলামের বড় ছেলে জগন্নাথ বিশ^ বিদ্যালয়ের …

vv