ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / চান্দ্রায় ব্যবসায়ী মালেক ছৈয়ালের বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে হয়রানি অভিযোগ

চান্দ্রায় ব্যবসায়ী মালেক ছৈয়ালের বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে হয়রানি অভিযোগ

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের ৪ নং ওয়ার্ড মদনা গ্রামের মহরম ছৈয়ালের ছেলে ও মুদি ব্যাবসায়ী মালেক ছৈয়াল (২৫) এর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে। এলাকার কিছু চাঁদাবাজচক্র মুদি দোকানদার মালের ছৈয়ালের কাছে চাঁদা দাবি করে না পাওয়ায় ক্ষিপ্ত হয়ে তার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়।

২৮ এপ্রিল বুধবার সকাল ৮ টায় সময় মদনা গ্রামের মোঃ মালেক ছৈয়ালের মুদি দোকান খোলার পরে একই গ্রামের হারুন ছৈয়ালের মেয়ে টুনি দোকানে সদাই কিনতে আসে। এ সময় এলাকার ওই চাঁদাবাজ চক্ররা মেয়েকে ধরে নিয়ে মুদি দোকানের মালিক মালেকের সাথে প্রেমের সম্পর্ক রয়েছে বলে অপবাদ দিয়ে চাঁদা নেওয়ার পায়তারা করেন।

এ ঘটনায় মুদি দোকানদার মালেক জানান, দীর্ঘদিন যাবৎ এলাকায় সুনামের সহিত ব্যবসা করে আসছি। এলাকার কিছু লোক ঈর্ষান্বিত হয়ে আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছে। তারা বিভিন্নভাবে আমার কাছ থেকে চাঁদা নেওয়ার চেষ্টা করে কিন্তু তাদেরকে টাকা না দেওয়ায় তারা আমার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়। এলাকার একটি মেয়ে দোকানে মুদি সদাই কিনতে আসলে প্রতিপক্ষরা আমার বিরুদ্ধে অপপ্রচার শুরু করে আমি এর তীব্র প্রতিবাদ জানাই। চাঁদাবাজ চক্ররা টাকা না পেয়ে আমাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে।

এ ঘটনায় ভুক্তভোগী মুদি ব্যবসায়ী মালিক চাঁদপুর মডেল থানা চাঁদাবাজদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে বলে জানা যায়।

Facebook Comments

Check Also

মৃত্যুর আগে সেলিম ফিরতে চান চাঁদপুরের আপনজনদের কাছে

নিজস্ব প্রতিনিধি : ৪০ বছর আগে যখন বাড়ি থেকে বেরিয়ে যান সেলিম মিয়া, তখন সবেমাত্র ম্যাট্রিক …

Shares
vv