ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাদঁপুরে গৃহবধূ তাসলিমার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

চাদঁপুরে গৃহবধূ তাসলিমার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

অমরেশ দত্ত জয় : চাদঁপুর শহরের নাজির পাড়ায় তাসলিমা নামে (২০) এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। ৩০ নভেম্বর শনিবার এ মৃত্যুর খবর পাওয়া যায়। মৃত তাসলিমা দক্ষিণ মৈশাদী মমিন ব্যাপারির ছোট মেয়ে এবং শরিয়তপুরের জাজিরা উপজেলার বিজয় মির্জার স্ত্রী।
নিহত তসলিমার বোন ফাতেমা জানান, আমাদের ৩ বোনের মধ্যে তাসলিমা সবার ছোট। বিয়ের পর প্রায়ই তার স্বামী বিজয়ের সাথে ঝগড়াঝাটি লেগে থাকতো। হয়তো এই জন্যই সে গতরাতে ঘড়ের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।
এ সময় উপস্থিত হয়ে দৈনিক একাত্তর কন্ঠের সম্পাদক ও প্রকাশক এবং নাজিরপাড়া সামাজিক উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক কাজী মাহমুদ জিয়াউর রহমান বেলাল জানান, ঘটনাটি দুঃখজনক। আমরা এর সুষ্ঠু তদন্তের মাধ্যমে সমাধান চাই।
এ ব্যপারে কমিউনিটি পুলিশিং অঞ্চল ১২ এর সাধারণ সম্পাদক নুরুন্নবী জমাদার জানান, আমি খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে গিয়েছি। এই মৃত্যুর ঘটনায় কোন নিরীহ লোক যাতে হয়রানির না হয় সে ব্যপারে সতর্ক রয়েছি।
এ ঘটনার তদন্তকারী কর্মকর্তা চাঁদপুর সদর মডেল থানার এসআই পলাশ বড়ুয়ার সাথে আলাপ হলে তিনি জানান, এটি আত্মহত্যা। তবে কারো প্ররোচনায় হয়েছে কি না? সেটি তদন্তে বেরিয়ে আসবে। ময়নাতদন্তের রিপোর্টের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।
এ ব্যপারে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসিম উদ্দিনের সাথে আলাপ হলে তিনি জানান, খবর পেয়ে আমি দ্রুত ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আমরা তাসলিমার ভাড়া থাকার বাসার মালিক কালু গাজী সহ স্থানীয়দের সাথে যোগাযোগ করার চেষ্টা করছি।
তবে এ ব্যপারে মামলা হয়েছে কিনা তা এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি।
Facebook Comments

Check Also

চাঁদপুরে মৌসুমের সবচেয়ে বেশি পেঁয়াজের উৎপাদন হচ্ছে

প্রিয় চাঁদপুর : দেশের অন্যতম নদী বিধৌত কৃষি প্রধান অঞ্চল হওয়ায় এই অঞ্চলে ব্যাপক ফসল উৎপাদন …

vv