ব্রেকিং নিউজঃ
Home / ক্যাম্পাস / চাঁসক উদ্ভিদবিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান ইকবাল হোসেন খানের দায়িত্বভার গ্রহণ

চাঁসক উদ্ভিদবিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান ইকবাল হোসেন খানের দায়িত্বভার গ্রহণ

নিজস্ব প্রতিনিধি : ২২ সেপ্টেম্বর (বুধবার) সকাল এগারটায় মোঃ ইকবাল হোসেন খান ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ চাঁদপুর সরকারি কলেজের উদ্ভিদবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধানের দায়িত্বভার গ্রহণ করেছেন। যোগদান কালে কলেজ অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ তাঁকে ফুল দিয়ে বরণ করে নেন।

এ সময় উপাধ্যক্ষ প্রফেসর মোঃ আবুল খায়ের সরকার, অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. জসিম উদ্দিন আহমেদ, পদার্থবিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ ইফতেখার উদ্দিন খান, সহযোগী অধ্যাপক মোহাম্মদ আলমগীর হোসেন বাহার, হিসাববিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মোহাম্মদ বেদারুল আলম, ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক ড. নিখিল চন্দ্র সাহা, সহকারী অধ্যাপক কিউ এম হাসান শাহরিয়ার, শিক্ষক পরিষদ সম্পাদক ও উদ্ভিদবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ কামরুল হাছান, অর্থ-সম্পাদক সুমন মজুমদার, উদ্ভিদবিদ্যা বিভাগের প্রভাষক মোঃ মহসীন আরাফাত, প্রভাষক মোঃ শেখ সাদী, প্রদর্শক মোঃ জাকির হোসেন উপস্থিত ছিলেন।

বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের এই কর্মকর্তাকে গত ২০ সেপ্টেম্বর শিক্ষা মন্ত্রণালয়ের সরকারি কলেজ শাখা-২ এর উপ-সচিব ড. শ্রীকান্ত কুমার চন্দ স্বাক্ষরিত এক আদেশে চাঁদপুর সরকারি মহিলা কলেজ, চাঁদপুর থেকে চাঁদপুর সরকারি কলেজে পদায়ন করা হয়। তিনি এর আগে চাঁদপুর সরকারি কলেজ, লাকসাম নবাব ফয়জুন্নেছা সরকারি কলেজ, শরীয়তপুর সরকারি কলেজে শিক্ষকতা করেন। অধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ বলেন, ‘‘শিক্ষার্থীবান্ধব, মেধাবী ও চৌকস এই কর্মকর্তা চাঁদপুর সরকারি কলেজের উদ্ভিদবিদ্যা বিভাগে যোগদান করায় উদ্ভিদবিদ্যা বিভাগ সমৃদ্ধ হয়েছে।’’

Facebook Comments

Check Also

অনিদ্রার কারণ ও প্রতিকার

: হাকীম মিজানুর রহমান : অনিদ্রা একটি রোগ, এটি হয়তো সবাই জানেন না। অনিদ্রা থেকে …

Shares
vv