ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / চাঁদপুর ৩নং ওয়ার্ডে অসমাপ্ত কাজকে এগিয়ে নিতে চান লতিফ গাজী

চাঁদপুর ৩নং ওয়ার্ডে অসমাপ্ত কাজকে এগিয়ে নিতে চান লতিফ গাজী

অমরেশ দত্ত জয় : চাঁদপুর পৌরসভার ৩নং ওয়ার্ডের অসমাপ্ত কাজগুলোকে এগিয়ে নিতে পানির বোতল মার্কার সমর্থণে সকলের দোয়া, সহযোগিতা ও ভোট প্রত্যাশা করেছেন বর্তমান কাউন্সিলর এবং কাউন্সিলর পদপ্রার্থী আঃ লতিফ গাজী। অবশ্য তাকে এবারো আওয়ামীলীগ থেকে দলীয় সমর্থণে মনোনয়ন দেওয়া হয়েছে।
জানা যায়, ৩নং ওয়ার্ডে প্রায় ৭ হাজার ভোটার রয়েছে। যারা ৪টি কেন্দ্রে ইভিএময়ে ভোটের দিন নিজেদের ভোট প্রয়োগ করবেন।
খোঁঁজ-খবর নিয়ে জানা যায়, আঃ লতিফ গাজী ভোটের মাধ্যমে কাউন্সিলর নির্বাচিত হয়ে ওয়ার্ডে ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন।সেই সাথে সামাজিক ব্যাধী মাদক, বাল্যবিবাহ, ইভটেজিংয়ের বিরুদ্ধেও তিনি কঠোর অবস্থানে ছিলেন। যেজন্য তিনি এলাকায় বেশ সুনাম কুড়িয়েছেন।
খোঁজ-খবর নিয়ে আরো জানা যায়, আঃ লতিফ গাজী কাউন্সিলর হওয়ার পাশাপাশি এলাকার শিক্ষা-প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। তিনি ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য, বটতলা প্রাইমারী স্কুল কমিটির সদস্য, নুরিয়া পাইলট উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য, কমিউনিটি পুলিশিং অঞ্চল-৯ এর উপদেষ্টা, কচিকাঁচা সামাজিক সংগঠনের সদস্যসহ আরো একাধিক সংগঠনের সাথে সম্পৃক্ত থেকে জনকল্যাণকর কাজ চালিয়ে যাচ্ছেন।
৪ঠা অক্টোবর রবিবার এক সাক্ষাৎকারে পানির বোতল মার্কার কাউন্সিলর পদপ্রার্থী আঃ লতিফ গাজী বলেন, পুনরায় এবার নির্বাচিত হলে ৩নং ওয়ার্ডবাসীর ভাগ্য বদলে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে এগিয়ে নিবো বলে প্রতিশ্রুতি দিচ্ছি। আমাকে দলীয়ভাবে মনোনয়ন দেওয়ায় আমি শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।
তিনি আরো বলেন, চেষ্টা করেছি ওয়ার্ডবাসীর উন্নয়নে কাজ করার। তবে বেশ কিছু চলমান উন্নয়নমূলক কাজ অসমাপ্ত রয়ে গেছে। ইনশাআল্লাহ নির্বাচিত হতে পারলে বাকি অসমাপ্ত কাজগুলে দ্রুত সম্পন্ন করবো। জনগণ পাশে থাকলে ১০ই অক্টোবর এই ৩নং ওয়ার্ডে কাউন্সিলর পদে পানির বোতল মার্কার বিজয় সুনিশ্চিত বলে প্রত্যাশা করছি।
তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, প্রিয় ভোটারগণ আপনারা যদি মনে করেন আমাকে দিয়ে এই ওয়ার্ডের অসমাপ্ত উন্নয়নকে এগিয়ে নেওয়া সম্ভব। তাহলে অবশ্যই ভোটের দিন ভোট কেন্দ্রে যাবেন। মেয়র পদে নৌকা মার্কার পাশাপাশি আমাকে কাউন্সিলর পদে পানির বোতল মার্কায় ভোট দিয়ে পুনরায় আপনাদের সেবক হওয়ার সুযোগ দিবেন। আমি আপনাদের দোয়া, সহযোগিতা ও মূল্যবান ভোট প্রত্যাশা করছি।
Facebook Comments

Check Also

হাজীগঞ্জে চুরি হওয়া দুই মোটরসাইকেল সহ চোর গ্রেফতার

স্টাফ রিপোর্টার : কুমিল্লা চৌদ্দগ্রাম থেকে হোন্ডা চোর মনির হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে হাজীগঞ্জ …

Shares
vv