ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / চাঁদপুর ১৪নং ওয়ার্ডে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী কাদের মিয়ার প্রচার প্রচারনা শুরু

চাঁদপুর ১৪নং ওয়ার্ডে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী কাদের মিয়ার প্রচার প্রচারনা শুরু

স্টাফ রিপোর্টার : আসন্ন চাঁদপুর পৌর সভার নির্বাচনে, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসার) কেন্দ্রীয় কার্যনিবার্হী কমিটির আজীবন সদস্য, চাঁদপুর জেলা ইউনিয়ন পরিষদ সচিব সমিতির (বাপসার ) সাবেক সভাপতি আলহাজ্ব আবদুল কাদের মিয়া ১৪নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে প্রচার প্রচারনা শুরু করেছেন।

আসন্ন নির্বাচনে তিনি ১৪নং ওয়ার্ডে নতুন প্রার্থী হিসেবে নিজেকে জানান দিয়েছেন। নির্বাচনে তিনি কাউন্সিলর প্রার্থী হিসেবে ঘোষনার পর থেকেই তার পক্ষের সমর্থকগন প্রচার প্রচারনা শুরু করেছেন।

মাদক ইভটিজিং, সন্ত্রাস, জঙ্গীবাদের বিরুদ্ধে তিনি সব সময় আপশহীন থাকার কারনে সবার প্রচন্দের প্রার্থীর তালিকায় তিনি রয়েছেন। কল্যানপুর ইউনিয়ন পরিষদের সচিবের দায়িত্ব পালন কালে তিনি এ এলাকার মানুষের বিভিন্ন সমস্যায় এগিয়ে এসেছেন, সমাধান করেছেন, বিপদে আপদে সাহায্য করেছেন।

আসন্ন পৌর নির্বাচনে আবদুল কাদের মিয়ার পক্ষে র্তৃনমূল ভোটার সমর্থন রয়েছে। এ নির্বাচনে ১৪নং ওয়ার্ডে একাধির্ক প্রার্থী থাকার সম্ভাব্যনা রয়েছে। চায়ের দোকান থেকে শুরু করে হাট বাজারে সর্বস্তরে এখন নির্বাচনের কথাই শুনা যাচ্ছে। ১৪নং ওয়ার্ডের উন্নয়নেরন জন্য আবদুল কাদের মিয়ার সমর্থক রয়েছে। স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে আওয়ামী লীগকে সমর্থন করে আসছেন। জাতিয় নির্বাচন থেকে শুরু করে উপজেলা নির্বাচনে তিনি আওয়ামী লীগের সমর্থীত প্রার্থীদের পক্ষে জোড়ালো ভাবে কাছ করেছে। চাঁদপুরের উন্নয়নের রুপকার, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির হাতকে শক্তিশালী করার জন্য তিনি ১৪নং ওয়ার্ডে সব সময় কাজ করছে।

সরজমিনে বাবুরহাট, দাসদী, শিলন্দীয়া. আশিকাটিসহ বেশ কয়েটি স্থানে ঘুরে র্তৃনমূল ভোটারদের সাথে কথা বললে জানান, আবদুল কাদের মিয়া একজন সৎ ও যোগ্য। তাই তাকে ১৪নং ওয়ার্ডের কাউন্সেলর হিসেবে তার বিকল্প নেই। লোভ লালশর উর্দ্ধ থেকে সব সময় তিনি কাজ করেছে।

আবদুল কাদের মিয়া বলেন চাঁদপুর পৌর সভার ১৪নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তোলাই হচ্ছে আমার লক্ষ্য। এ ছাড়া ও ওয়ার্ড থেকে মাদক মুক্ত, বাল্য বিয়ে, ইভটিজিংসহ বিভিন্ন অপকর্ম দূর করার জন্যই আমি প্রার্থী হতে চাই। জনগনের সমর্থক নিয়েই আমি প্রার্থী হয়েছি। ওয়ার্ডের রাস্তঘাটের উন্নয়ন, চিৎকিসা সেবা বৃদ্ধি করাসহ নানাহ কাজে জোড়দার ভাবে করাই হচ্ছে আমার এক মাত্র লক্ষ্য। জনগন যদি আমাকে নির্বাচিত করে তাহলে ১৪নং ওয়ার্ডের সমস্যাগুলো চিহিৃত করে, ওয়ার্ডের জনগনকে সাথে নিয়েই তা সমাধান করবো ইনশাআল্লাহ।

Facebook Comments

Check Also

চাঁদপুর পৌর ১০নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হতে প্রস্তুতি নিচ্ছেন শোয়েব

অমরেশ দত্ত জয় : চাঁদপুর পৌরসভার আসন্ন নির্বাচনের জন্য ১০নং ওয়ার্ডের হয়ে কাউন্সিলর পদে প্রার্থী …

vv