ব্রেকিং নিউজঃ
Home / টকশো / চাঁদপুর ১১ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ইকবাল হোসেন বাবু পাটোয়ারীর গনসংযোগ
চাঁদপুর পৌরসভা নির্বাচনে ১১ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও সাবেক ছাত্রনেতা মোঃ ইকবাল হোসেন বাবু পাটোয়ারী গতকাল দিনব্যাপী এলাকায় ব্যাপক গণসংযোগ করেন।

চাঁদপুর ১১ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ইকবাল হোসেন বাবু পাটোয়ারীর গনসংযোগ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর পৌরসভা নির্বাচনে পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও সাবেক ছাত্রনেতা ১১ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোঃ ইকবাল হোসেন বাবু পাটোয়ারী পাঞ্জাবি মার্কার সমর্থনে গতকাল মঙ্গলবার মিছিল ও গণসংযোগ করেছে এলাকার ভোটার ও সমর্থকরা।

গতকাল তিনি এলাকার ভোটার, সমর্থক ও কর্মীদের নিয়ে ব্যস্ত সময় পার করেছেন।

ওয়ার্ডের বেশ কয়েকজন ভোটারের সাথে আলাপকালে তারা জানান সুখে-দুঃখে যাকে পাই সে আমাদের বাবু ভাই। তিনি গরিবের বন্ধু, এলাকার যেকোন মানুষের বিপদে আপদে ছুটে আসেন। তাকে আমরা ২৯ মার্চ ১১ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে তাকে বিপুল ভোটে নির্বাচিত করবো ইনশাআল্লাহ।

উক্ত ওয়ার্ডে যে ক’জন প্রার্থী রয়েছে তাদের মধ্যে বাবু পাটোয়ারী ভোটযুদ্ধে জনপ্রিয়তার শীর্ষে।

ইকবাল হোসেন বাবু পাটোয়ারী জানায়, ছোটবেলা থেকেই রাজনীতির সাথে জড়িত থেকে আওয়ামী লীগকে শক্তিশালী করার লক্ষ্যে জনগণের পাশে থেকে কাজ করেছি। জনগণের ভালোবাসা ও অনুপ্রেরণা পেয়ে কাউন্সিলর পদে নির্বাচন করবো।

জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও দলকে আরো সুসংগঠিত করার লক্ষে আমাকে ১১ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে পাঞ্জাবী মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবে জনগণ এটাই আমার প্রত্যাশা।

গণসংযোগে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা কামাল পাটোয়ারী, শাহজাহান খলিফা, সোহেল পাটোয়ারী, মনু খলিফা, ১১নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ সাদ্দাম হোসেন খলিফা, সাবেক যুবলীগ নেতা সাজ্জাদ পাটোয়ারী, পৌর ছাত্রলীগের সহ-সম্পাদক মোঃ নাজমুল, সম্পাদক রায়হান হোসেন রনি, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মেহেদী হাসান বাবু, আপ্যায়ন বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন আকাশ, যুবলীগ নেতা ফয়সাল পাটোয়ারী, নাজমুল, রফিক বকাউল, লিটন, শামীম, আরিফ, হাছান মাহমুদসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Facebook Comments

Check Also

চাঁদপুর পৌর নির্বাচনে ৭নং ওয়ার্ড কাউন্সিলর পদে জিয়া প্রধানীয়া বিএনপির প্রার্থী

সাইদ হোসেন অপু চৌধুরী : আগামী ২৯ মার্চ চাঁদপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে বিএনপির শীর্ষ স্থানীয় …

vv