ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / চাঁদপুর ১১ নং ওয়ার্ডে ধানের শীষ মেয়র প্রার্থীর দিনব্যাপী গণসংযোগ ও পথসভা

চাঁদপুর ১১ নং ওয়ার্ডে ধানের শীষ মেয়র প্রার্থীর দিনব্যাপী গণসংযোগ ও পথসভা

এইচ.এম নিজাম : আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে চাঁদপুর শহরের ১১ নং ওয়ার্ডে বিএনপি’র মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝির দিনব্যাপী ব্যাপক গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে ১১ নং ওয়ার্ডের দারুছ সালাম মসজিদ, ট্রাক রোড,মোস্তান বাড়ি,লুৎফুর রহমান পাটোয়ারীর বাড়ি সংলগ্ন,আনোয়ারা ইসলাম দাখিল মাদ্রাসা মাঠ, ভূইয়া বাড়ীর সামনে, মধ্য ইচুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ও ঢালির ঘাট এলাকায় পথসভা ও উঠোন বৈঠকে বক্তব্য রাখেন  বিএনপি’র মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝী।
এ সময় তিনি বিভিন্ন পথসভায় বলেন,আজকে আপনাদের এখানে আমার আসার কথা ছিলনা।সফিকুর রহমান ভূইয়ার মৃত্যুতে নির্বাচন স্হগিত হয়ে যাওয়ায়,আমাকে ধানেরশীষ প্রতিক দিয়ে আপনাদের মাঝে পাঠানো হয়েছে।আমি আপনাদের কাছে শুধু ভোট চাইতে নয়,গনতন্ত্র পুনরুদ্ধারের জন্য এসেছি।
তিনি আরো বলেন এ এলাকায় অনেক রাজনৈতিক ব্যাক্তি আছেন তার মধ্যে লুৎফুর রহমান পাটোয়ারী আছেন তারা অনেক সম্মানিত ব্যাক্তি।দলমত নির্বিশেষে তাকে সামাজিক ভাবে সবাই সমান করতো। সফিকুর রহমান ভূইয়ার স্বপ্ন আমি যে পুরন করতে পারি সে জন্য ধানের শীষে ভোট দিয়ে আমাকে  বিজয়ী করবেন। এ ওয়ার্ডের অনেক সমস্যা রয়েছে। যে সব সমস্যা আছে আমি তা আমি নির্বাচিত হলে সমাধান করবো। এত বছর যারা,মেয়র ছিল তারা ১১নং ওয়ার্ডের কোনো উন্নয়ন করেনি। যে কোনো মূল্যে চাঁদপুর পৌরবাসীর ভোটের অধিকার ফিরিয়ে আনবো ইনশাল্লাহ। ১০ অক্টোবর ভোটকেন্দ্রে উপস্থিত থাকবেন।
তিনি আরো বলেন, ১১ নং ওয়ার্ডে জলাবদ্ধতার সমস্যা রয়েছে। এ ওয়ার্ডের মানুষ পৌর নাগরিক সুবিধা থেকে বঞ্চিত। আমি নির্বাচিত হতে পারলে ওই ওয়ার্ডের চিহ্নিত সমস্যাগুলো সমাধান করবো।
বিএনপি’র মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝির গণসংযোগ ও পথসভায় জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক ঈসমাইল হোসেন পাটওয়ারীর পরিচালনায়
বক্তব্য রাখেন,জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফেরদৌস আলম বাবু, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের মীর আনোয়ার হোসেন বাচ্চু, জেলা শ্রমীক দল সাধারন সম্পাদক হাবিবুর রহমান, বিএনপি নেতা আমির উদ্দীন ভূইয়া, ১১নং ওয়ার্ড বিএনপির সভাপতি মনির হোসেন ভূইয়া, যুবদল নেতা ইউসুফ, ইউনুস,নয়ন ভূইয়া,খোকন দেওয়ান,বারেক ভূইয়া,আব্দূল হক বেপারী,হানিফ বকাউল,মাহমুদ খান মুন্না,নাসির উদ্দীন,ইকবাল খলিফা,রুবেল বেপারী,ইউসুব আলী খলিফা,নাজমুল দেওয়ানসহ আরো অনেকে।
Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে অসহায়দের মাঝে সাংসদের বরাদ্দকৃত ঢেউটিন ও চেক বিতরণ

এস. এম ইকবাল : চাঁদপুর – ৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমানের বরাদ্দকৃত …

vv