ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / চাঁদপুর ১০নং ওয়ার্ডে ধানের শীষ প্রতীকের প্রার্থীর গণসংযোগ ও পথসভা
চাঁদপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে ১০নং ওয়ার্ডে পথসভায় বক্তব্য রাখেন বিএনপির মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি।

চাঁদপুর ১০নং ওয়ার্ডে ধানের শীষ প্রতীকের প্রার্থীর গণসংযোগ ও পথসভা

এইচ.এম নিজাম : আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে শহরের ১০নং ওয়ার্ডে বিএনপির মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝির গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত তিনি ১০নং ওয়ার্ডের পুরাতন আদালত পাড়া, কদমতলা, নতুন আলিম পাড়া, আলিম পাড়া, প্রতাপসাহা রোড, পালপাড়া, উকিল পাড়া, ট্রাকরোড, রহমতপুর আবাসিক এলাকা’সহ এ ওয়ার্ডের বিভিন্ন স্থানে পথসভা ও উঠোন বৈঠকে বক্তব্য রাখেন বিএনপির মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝি।
এ সময় তিনি বিভিন্ন পথসভায় বলেন, আগামী ১০ অক্টোবর চাঁদপুর ঐতিহ্যবাহী পৌরসভার নির্বাচন। বিএনপি, যুবদল, ছাত্রদল সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ভয় দেখিয়ে কোন লাভ হবে না। জাতীয়তাবাদী দলের প্রাণ পুরুষ শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ১৯ দফা দাবি আমরা চাঁদপুর পৌরসভার নির্বাচনে মেয়র পদে নির্বাচিত হয়ে বাস্তবায়ন করব। নোয়াখালীতে কী ঘটনা ঘটেছে বলতে লজ্জাবোধ করেছি। যে নারীকে নির্যাতন করা হয়েছে তারা কারা করেছে, সিলেট এমসি কলেজে নববধূকে কারা ধর্ষন করেছে তা দেশবাসী জেনে গেছে।
তিনি আরো বলেন, এবারের নির্বাচন হবে ইলেকট্রিক ভোটের মেশিনের মাধ্যমে। ভোট চুরি করা আর যাবে না। এই এলাকার কৃতি সন্তান চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান ভূঁইয়ার চাঁদপুর পৌরসভায় স্মৃতি বিজড়িত। সফিক ভূঁইয়াকে যেভাবে আপনারা ভালো বেসেছেন তেমনি আমাকে আপনাদের সন্তান হিসেবে গ্রহণ করবেন। এ ভোট আমাকে দেবেন না। মনে করবেন এ ভোট আপনাদের কৃতি সন্তান শফিক ভূঁইয়াকে দিচ্ছেন। সফিকুর রহমান ভূঁইয়ার মৃত্যু না হলে আজকে চাঁদপুর পৌরসভার মেয়র হিসেবে তিনি থাকতেন। তার মৃত্যুর কারণে আজকে আমি ধানের শীষ প্রতীক নিয়ে সফিক ভূঁইয়ার জায়গায় নির্বাচন করছি। আপনারা দোয়া করবেন ও ধানের শীষে ভোট দিয়ে আমাকে বিজয়ী করে সফিকুর রহমান ভূঁইয়ার স্বপ্ন বাস্তবায়নে অসমাপ্ত কাজগুলো যেন আমি শেষ করতে পারি।
তিনি বলেন, ১০অক্টোবর নির্বাচনের মাধ্যমে গনতন্ত্রকে মুক্ত করতে নির্বাচনে অংশ গ্রহন করছি। আমাকে বিজয়ী করতে হলে ১০ অক্টোবর আপনারা ভোট কেন্দ্রে যাবেন। আমি নির্বাচিত হলে পৌরসভার মেয়র হিসাবে বসলে কোন প্রকার দূর্নীতি করবোনা এবং কাউকে দূর্নীতি করতে দেব না। এ ওয়ার্ডের যে সব সমস্যা আছে আমি তা পূর করবো। এত বছর যারা, মেয়র ছিল তারা ১০নং ওয়ার্ডের কোনো উন্নয়ন করেনি। যে কোনো মূল্যে চাঁদপুর পৌরবাসীর ভোটের অধিকার ফিরিয়ে আনবো ইনশাল্লাহ।
বিএনপির মেয়র প্রার্থী আক্তার হোসেন মাঝির গণসংযোগ ও পথসভা উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক কাজী গোলাম মোস্তফা, সেলিমুছ সালাম, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক হাজী মোশারফ হোসাইন, জেলা যুবদলর সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সদস্য মীর আনোয়ার হোসেন বাচ্চু, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হযরত আলী, ১০নংওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি হুমায়ুন কবির, বর্তমান সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক মো. হাবিব উল্লাহ পাটওয়ারী, যুবদল নেতা নয়ন ভূঁইয়া, রাজ্জাক হাওলাদার, সালাহ উদ্দিন বেপারী, জেলা ছাত্রদলের সাবেক নেতা সফিউদ্দিন বাবলু, জেলা ছাত্রদল নেতা বারেক ভূঁইয়া, ১০নং ওয়ার্ড ছাত্রদল সভাপতি প্রশান্ত, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক আবু ইউসুফ প্রমুখ।
Facebook Comments

Check Also

উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রগতি নিশ্চিত করতে নৌকায় ভোট দিন : মায়া

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তরের জহিরাবাদ ইউপির উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী …

vv